অপরাধ-আইন-আদালত

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সহ আটক-৩

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২৩ , ৪:২১:৩৩ প্রিন্ট সংস্করণ

টেকনাফে(কক্সবাজার)প্রতিনিধি।।কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিকল্পনার সময় রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশন (আরএসও) এর তিনজন সদস্যকে ৩টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান বন্দুক (এলজি) ও ১৪৬ রাউন্ড তাজা গুলিসহ গ্রেপ্তার করেছে এপিবিএন পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন,টেকনাফের উনচিপ্রাং ক্যাম্প-২২ ব্লক-সি/৫ এর মনির আহমেদের ছেলে কামাল হোসেন (২৭), একই ক্যাম্পের ব্লক, সি/২ এর আব্দুর শুক্কুরের ছেলে অজিউর রহমান (১৮) ও ব্লক,বি/৪ এর তাজিমুল্লার ছেলে মুজিবুর (১৭)।

সোমবার (৯ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে টেকনাফের উনচিপ্রাং রোহিঙ্গা সি/৫ ব্লকের পাহাড়ি সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।বিষয়টি নিশ্চিত করেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএনে’র) অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. হাসান বারী।

তিনি বলেন,উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে আরএসও একটি সশস্ত্র দল ক্যাম্পে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিকল্পনা করছেন এমন তথ্য পেয়ে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ অধিনায়ক পুলিশ সুপার মো. জামাল পাশার নেতৃত্ব এপিবিএন পুলিশের একটি টিম ক্যাম্পের সি/৫ ব্লকের পাহাড়ের ঢালে অভিযান পরিচালনা করেন। তিনজন আরএসও সদস্যকে গ্রেপ্তার করেন। এসময় তাদের কাছ থেকে ৩টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান বন্দুক (এলজি) ও ১৪৬ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

অধিনায়ক আরও জানান,গ্রেপ্তারকৃতদের অস্ত্র ও গুলিসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানায়।

আরও খবর

Sponsered content