অপরাধ-আইন-আদালত

রুমাল ঝাড়া দিতেই প্রতারক চক্রের বশীভূত হন মনিরা আক্তার

  প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৪ , ৪:৩৮:৪৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।আপা শুনেন, আপনার রোগীর ভালো চিকিৎসা হবে’– বলে রুমাল ঝাড়া দিতেই প্রতারক চক্রের বশীভূত হন মনিরা আক্তার।এরপর প্রতারক চক্রের কথা মতো গলার চেইন,কানের দুল, হাতের রিং এবং পায়ের নুপুর খুলে দেন।পরে প্রতারক দুই নারীর পিছে পিছে হাসপাতালের বাগান গেটের সামনে যান।হুস ফিরলে তিনি ঘুরে দেখেন প্রতারক ওই দুই মহিলা তার পাশে নেই।বিষয়টি কান্নাজড়িত কণ্ঠে  জানান ভুক্তভোগী ওই নারী।

আজ রোববার দুপুর ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মূল ফটকের পকেট গেট সিঁড়ির কাছে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মনিরা আক্তার জানান,গতকাল শনিবার দুপুরের দিকে রাজবাড়ীর কালুখালি উপজেলা থেকে কিডনির সমস্যা নিয়ে খালা ওয়াদা বেগমকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন তিনি।আজ দুপুরের দিকে অপারেশনের কথা ছিল তার খালার।তাই খালাকে নিয়ে অপারেশন থিয়েটারে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

 

 

Loading video

‘ভাই আমরা খুব গরিব মানুষ অনেক কষ্ট করে টাকা–পয়সা জোগাড় করে খালাকে নিয়ে ঢাকায় এসেছি। প্রতারক ওই দুই মহিলা কীভাবে কী করল,কিছুই বুঝে উঠতে পারলাম না।তাদের কথামতো আমার সমস্ত গয়নাগাটি খুলে দিলাম।কীভাবে এটা করলাম আমি নিজেই জানি না।’– কান্নাভেজা চোখে বলেন মনিরা।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) মো. উজ্জল বেপারীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘ভুক্তভোগী ওই নারীর অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি‌। এ বিষয়ে প্রতারক চক্রটিকে শনাক্তের চেষ্টা চলছে।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, ‘এখন পর্যন্ত এ ধরনের কোনো অভিযোগ আমাদের কাছে আসেনি। যদি কোনো অভিযোগ আসে তাহলে আমরা ওই ভুক্তভোগী নারীকে শাহবাগ থানায় যোগাযোগ করতে বলব।’

আরও খবর

Sponsered content