সারাদেশ

রাজশাহীর তানোর শহীদুল হত্যাকান্ডের ওয়ারেন্টভুক্ত প্রধান আসামী ময়েজ গ্রেফতার

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২২ , ৬:০৯:১৮ প্রিন্ট সংস্করণ

রাজশাহী প্রতিনিধি:–রাজশাহীর তানোর থানার শহীদুল হত্যাকান্ডের ওয়ারেন্টভুক্ত ১নং পলাতক আসামী মোঃ ময়েজ উদ্দিন (৫০) কে দীর্ঘ ০৬ (ছয়) বছর পর গ্রেফতার করেছে র‍্যাব-৫।

নাটোর ক্যাম্প,র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল (০৩ সেপ্টেম্বর)২০২২ ইং- রোজ শনিবার রাত্রি ২ ঘটিকায়, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের মন্ডলপাড়া থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব।

কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ
সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে রাজশাহী জেলার তানোর থানার মামলা
নং-২০,২৫/১১/২০১৬ ধারা- ৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০, জিআর- ২৮৩/১৬ (তানোর) এর ওয়ারেন্টভুক্ত,১নং পলাতক আসামী আসামী মোঃ ময়েজ উদ্দিন (৫০), পিতা- মৃত মফিজ উদ্দিন পালানো, সাং- বহরইল, থানা-তানোর, জেলা- রাজশাহী (বর্তমান ঠিকানা- সাং- মন্ডল পাড়া, থানা- বাগাতি পাড়া, জেলা- নাটোর)’কে গ্রেফতার করা হয়।

কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন বলেন,২০১৬ সালের নভেম্বর মাসে আসামী মোঃ ময়েজ উদ্দিন (৫০) কতিপয় ব্যক্তি সহকারে শহীদুল
(৪১) কে হত্যা করে ধান ক্ষেত ফেলে রাখে। পরবর্তীতে শহীদুলের স্ত্রী মোছাঃ সফেরা বেগম (৫১) বাদী হয়ে তানোর থানায় (এফআইআর নং-২০, তাং ২৫/১১/২০১৬ ধারা : ৩০২/৩৪ পেনাল কোড, জিআর: ২৮৩/১৬) হত্যা মামলা দায়ের করে।

ঘটনার পর থেকে ময়েজ উদ্দিন পলাতক ছিল। পরবর্তীতে পুলিশ তদন্ত করে ময়েজ উদ্দীনকে ১নম্বর আসামী হিসেবে অভিযুক্ত করে মোট ০৬ জনের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করে।

আটককৃত আসামী মোঃ ময়েজ উদ্দিন (৫০) কে হত্যাকান্ড সম্পর্কে জিজ্ঞাসাবাদ করলে সাক্ষীদের সম্মুখে সে মৃত শহীদুল হত্যা করার কথা স্বীকার করে বলে।

উপরোক্ত ঘটনায় আসামীকে রাজশাহী জেলার তানোর থানায় হস্তান্তর করা
হয়েছে।

আরও খবর

Sponsered content