সারাদেশ

রংপুর থেকে পাওয়া গেছে,নাটোরের হারিয়ে যাওয়া সেই মেয়েটিকে

  প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২২ , ৮:২৭:৩৪ প্রিন্ট সংস্করণ

পুঠিয়া (রাজশাহী)প্রতিনিধি।। রাজশাহী পুটিয়া সংবাদ প্রকাশের পর নাটোরের মেয়ে সোহাগীকে পাওয়া গেল রংপুর। রংপুর থেকে পাওয়া গেছে,নাটোরের হারিয়ে যাওয়া সেই মেয়েটিকে।

ডিসেম্বরের ২০ তারিখে ঢাকা সাভারের বাসা থেকে হারিয়ে যায় নাটোরের কাফুরিয়াইমরানের পাইকপাড়া এলাকার সোহাগী খাতুন (১৫) নামের এক কিশোরী মেয়ে।

জানা যায় যে,নাটোরের কাফুরিয়া এলাকার সোহাগী খাতুন পরিবারের সাথে স্বামীকে নিয়ে ঢাকায় থাকতেন।হঠাৎ গত ২০ ডিসেম্বর স্বামীর সাথে মনোমালিন্য হওয়ায়,কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে রংপুরে চলে যায়।পরে বাড়ির লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর না পেয়ে রাজশাহী পুটিয়ার স্থানীয়-জাতীয় পত্রিকা সহ বিভিন্ন অনলাইন মিডিয়ায় সংবাদ প্রকাশ করার পর, রংপুর এলাকার মানুষের নজরে এলে খবরের মধ্যে দেওয়া নাম্বারে যোগাযোগ করে মেয়েটিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়।

মেয়েটিকে ফিরে পেয়ে পরিবারের লোকজন ও আত্মীয়স্বজনরা নিউজ প্রকাশের মাধ্যমে ফিরিয়ে পাওয়াই ধন্যবাদ জানিয়েছেন সকল শ্রেণীর সাংবাদিকদের,।

হারিয়ে যাওয়া সোহাগীর মা তিনি বলেন,আমার মেয়েকে হারিয়ে আমি দিশেহারা হয়ে পড়েছিলাম। আমার এলাকার যেসব সাংবাদিক আমাকে হেল্প করেছে এবং প্রশাসনের লোকদেরকে মন থেকে ভালোবাসা ও ধন্যবাদ জানাই।সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন।

আরও খবর

Sponsered content