সারাদেশ

যুবলীগ নেতার কব্জি বিচ্ছিন্নের ঘটনায় মূল অভিযুক্ত গ্রেপ্তার

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২২ , ১২:৩৫:২৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।রাজধানীর ওয়ারীতে কুপিয়ে যুবলীগ নেতার হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় ওমর আশরাফ নামের একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (এএসপি) এনায়েত কবির সোয়েব বলেন, গত ৩ সেপ্টেম্বর ওয়ারীর থানার গোপীবাগ এলাকায় মো. আলমগীর হোসেন (৪৩) নামের স্থানীয় যুবলীগ নেতার ওপর অতর্কিত আক্রমণ করে।

দুর্বৃত্তরা পূর্ব পরিকল্পিতভাবে তাদের কাছে থাকা দেশিয় অস্ত্রশস্ত্র দিয়ে আলমগীরের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে এবং তার বাম হাতের কব্জি কেটে ফেলে। আলমগীরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা তাকে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।

পরে দ্রুত আলমগীরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আলমগীরের পরিবার ওমর আশরাফ ফারুকসহ ৯ জন ও অজ্ঞাতনামা আরও ২/৩ জনের বিরুদ্ধে ওয়ারী থানায় গত ৫ সেপ্টেম্বর একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেন। যার মামলা নং- ৬।

মামলার পরিপ্রেক্ষিতে ও গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে (৬ সেপ্টেম্বর) র‌্যাব-১০ এর একটি দল মোহাম্মদপুরের সাতমাথা এলাকায় অভিযান চালিয়ে ওমর আশরাফকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ওমর আশরাফ ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। তাকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content