অপরাধ-আইন-আদালত

যশোর অভয়নগরে ‌শিশু নাঈমা খাতুন- কে ধর্ষণ ও হত্যার রহস্য উন্মোচন–গ্রেফতার-০১

  প্রতিনিধি ৯ আগস্ট ২০২২ , ১২:৩০:৩৪ প্রিন্ট সংস্করণ

অভয়নগর (যশোর)প্রতিনিধি:-যশোর অভয়নগর উপজেলার ১নং প্রেমবাগ ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মোঃ মনিরুল বিশ্বাসের মেয়ে নাঈমা খাতুন (৮) কে ধর্ষণ ও হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে অভয়নগর থানা পুলিশ।

অভয়নগর থানা কর্তৃক প্রেস বিজ্ঞপ্তির সূত্রে জানা যায়, আসামি উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত কোরাইশ মোল্লা ওরফে কুশো মোল্লার ছেলে আমজাদ মোল্লা (৪০) গত ৭ আগস্ট রবিবার বিকাল আনুঃ ৫.২০ ঘটিকা হতে রাত ১০.০০ঘটিকার মধ্যে যে কোন সময় ভিকটিম নাঈমা খাতুনকে লোভ দেখিয়ে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামস্থ জনৈক শফি কামাল এর ঘেরের দক্ষিণপাড়ে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে হত্যা করে মৃতদেহ শফি কামাল এর ঘেরের দক্ষিণ পাড় সংলগ্ন বিলের কচুরিপানা ধাপের নীচে লুকিয়ে রাখে।

ঘটনার বিষয়ে উল্লেখ করে নিহত নাঈমার পিতা মোঃ মনিরুল বিশ্বাস বাদি হয়ে অভয়নগর থানায় এজাহার দাখিল করে যার মামলা নং ১০/১৮৪, তাং ৯/০৮/২০২২, ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(২) তৎসহ ২০১ পেনাল কোড রুজ্জু হয়।

মামলার ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় গত ৯ আগস্ট রাতে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ আকরাম হোসেন সহ সংঙ্গীয় ফোর্স নিয়ে বালিয়াডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে আসামি আমজাদ মোল্লা(৪০), কে গ্রেফতার করেন।

এবিষয়ে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন, শিশু ছাত্রী নাঈমা খাতুন(৮) কে ধর্ষণ ও হত্যা করার অপরাধে আসামি আমজাদ মোল্লাকে গ্রেফতার করে বিচারের পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ হয়েছে।

আরও খবর

Sponsered content