স্বাস্হ্য ও জীবন পরিচর্যা

মহেশপুরে সিজারের ২দিনপর নবজাতকের মৃত্যু,৬দিনের মাথায় প্রসুতির মৃত্যু

  প্রতিনিধি ৮ জুন ২০২৩ , ৬:৫৫:২১ প্রিন্ট সংস্করণ

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি।।ঝিনাইদহের মহেশপুরে সিজারের ২দিন পর নবযাতকের মৃত্যু হয়েছে এবং নবজাতকের মৃত্যুর ৪দিন পর প্রসুতি মায়ের মৃত্যু হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানাগেছে উপজেলার সোনাইডাঙ্গা গ্রামের মোশারফ হোসেনের কন্যা ময়না খাতুন (১৯) এর প্রসব বেদনা ছটফট করলে গত ৩১শে মে উপজেলার যাদবপুর স্বপ্নছোয়া প্রাইভোট হাসপাতালে ভর্তি করে।

ওইদিনই ডাঃ রাকিবুল ইসলাম তাকে সিজার করে।এসময় সে একটি পুত্র সন্তান জন্ম দেয়।সিজারের পর নবযাতকের অবস্থার অবনতি হলে যশোর আদদ্বীন হাসপাতালে রেফার্ড করে। সেখানে ২দিন পর নবজাতকের মৃত্যু হয়।নবজাতকের মৃত্যুর ৪দিন পর বুধবার সকালে প্রসুতি মায়ের অবস্থান অবনতি হলে মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।দুপুরে প্রসুতি মায়ের মৃত্যু হয়েছে।

এনিয়ে পরিবারের লোকজন ও এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে ক্লিনিক টি ভাংচুর করে।

এঘটনার পর ক্লিনিকের মালিক হামিদুর রহমান গা ঢাকা দিয়েছে।বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা চলছে।ক্লিনিক মালিক হামিদুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ খন্দকার শামীম উদ্দীনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন ঘটনাটি শুনেছি কিন্তু কোন অভিযোগ পায়নি।মহেশপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদ বিন হেদায়েতের সাথে যোগযোগ করলে তিনি বলেন আমি খুনায় অফিসের কাজে অবস্থান করছি।এবিষয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর

Sponsered content