অপরাধ-আইন-আদালত

মদ খেয়ে মাতাল হয়ে দম্পতি পুলিশের খাঁচায়-অতঃপর:-

  প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২৩ , ৬:১৬:৪৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।রাজধানীর রামপুরা বাজার এলাকায় রোববার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে একটি কালো রঙের প্রাইভেটকার সামনের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়।এরপর সামনে থাকা একটি রিকশাকেও ধাক্কা দিয়ে প্রাইভেটকারটি দ্রুতগতিতে সামনের দিকে এগোতে থাকে।বামপাশ দিয়ে কোনো গাড়িকে সামনে যেতে দিচ্ছিল না।তখন পেছন থেকে ধাক্কা খাওয়া মোটরসাইকেলটির চালক প্রাইভেটকারটিকে ধরার চেষ্টা করছিলেন।পরে মালিবাগ এলাকায় এসে যানজটের কারণে গাড়িটি সিগন্যালে আটক পড়ে।তখন গাড়ির মধ্যে চুপচাপ বসে ছিলেন তরুণ চালক। তার পাশের আসনের পা রাখার জায়গায় অচেতন হয়ে পড়ে ছিলেন এক তরুণী।পরে ওই গাড়িসহ তাদের উদ্ধার করে পুলিশ।

পুলিশ অসুস্থ তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ঘটনা পুরো উল্টে যায়।ওই তরুণী হঠাৎ চিৎকার চেঁচামেচি শুরু করে।পুলিশ ও চিকিৎসকে গালাগালি করতে থাকেন।আসলে ওই তরুণ ও তরুণী দুজনেই ছিলেন মদ্যপায়ী।তারা স্বামী-স্ত্রী এবং একটি প্রাইভেট ইউনিভার্সিটির শেষ বর্ষের শিক্ষার্থী।

পুলিশের অনুরোধে চিকিৎসক তাদের স্টোমাক ওয়াশ করার নির্দেশ দেন।তখনই মাতলামি শুরু করে। কিছুতেই স্টোমাক ওয়াশ করাবেন না তারা।এক পর্যায়ে ওই তরুণী মাটিতে পড়ে গড়াগড়ি খায়।এভাবেই তিন ঘণ্টা পার হয়ে যায়।

পুলিশ জানায়,তারা দুজনেই মাত্রাঅতিরিক্ত মদ খেয়ে মাতলামি করছিলেন।রাতভর নানা নাটকীয়তার পরে রামপুরা থানায় তাদের আটকে রাখা হয়।

রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, মদ খেয়ে গাড়ি চালিয়ে তারা বিভিন্ন গাড়িতে ধাক্কা দিয়েছে।তারা মদ্যপ অবস্থায় ছিলেন।পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়।আদালত তাদেরকে জামিন দেয়।

আরও খবর

Sponsered content