বিনোদন

ভাঙনের মুখে পরীমণির সংসার?পঞ্চমবার বিয়ে ভাঙছে বাংলাদেশের এই আলোচিত নায়িকার!

  প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২২ , ৯:১১:০৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।Pori Moni-Taslima Nasreen: পরীমণির প্রতি সমর্থনের কথা জানিয়ে নিজের প্রসঙ্গ তুলে তসলিমা লিখেছেন,পরীমনি নিজের পায়ে দাঁড়িয়েছে, ও যদি মাথা উঁচু করে,মেরুদণ্ড সোজা করে একা বাঁচতে না পারে, তবে আর পারবে কে? আমি পেরেছি।আরও অনেকেই পেরেছে।নিজেকে ভালোবাসলে পারা যায়।’ভাঙনের মুখে পরীমণির সংসার?পঞ্চমবার বিয়ে ভাঙছে বাংলাদেশের এই আলোচিত নায়িকার! শুক্রবার রাতে সংসার ভাঙার ইঙ্গিত দিয়ে একটি ফেসবুক পোস্ট করেন পরীমণি।সঙ্গে লিখলেন, বছরের শেষে নিজের জীবনকে সুস্থ করার জন্যই এরকম সিদ্ধান্ত নিয়েছেন।যদিও সেটি পরীমণির ভ্যারিফায়েড ফেসবুক পেজ নয়,ব্যক্তিগত অ্যাকাউন্ট,এমনটাই দাবি সে দেশের সংবাদমাধ্যমের।

২০২১ সালের ১৭ অক্টোবর সকলকে চমকে দিয়ে রাজকে বিয়ে করেন পরীমণি।রাজ-পরীর একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।পুত্র সন্তানের বয়স সবেমাত্র চার মাস।চর্চিত নায়িকার এই ইঙ্গিমূলক পোস্ট রীতিমতো অবাক করেছে সকলকে।পরীমণির ওই পোস্টের পরপরই বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন সমবেদনা জানিয়েছেন পরীমণির প্রতি। আলোচিত এই অভিনেত্রীর জীবন যেন তাঁর জীবনেরই মতো বলে মন্তব্য করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করে তসলিমা নাসরিন পরীমণির উদ্দেশে লেখেন,পরীমণির জীবনটা অনেকটা আমার জীবনের মতো।মানুষকে ভালোবাসে,বিশ্বাস করে,আঘাত পায়, কাঁদে,সরে আসে,আবার বিশ্বাস করে,আবার আঘাত পায়, আবার কাঁদে,আবার সরে আসে,আবার বিশ্বাস করে –। এ যেন একটা চক্রের মতো। সৎ,সরল,এবং সংবেদনশীল মানুষই এই চক্রের মধ্যে পড়ে যায়।’

আরও লিখেছেন, ‘পরীমণি নিজের পায়ে দাঁড়িয়েছে,ও যদি মাথা উঁচু করে,মেরুদণ্ড সোজা করে একা বাঁচতে না পারে, তবে আর পারবে কে?আমি পেরেছি।আরও অনেকেই পেরেছে। নিজেকে ভালোবাসলে পারা যায়।আমাদের তো এই দোষ, আমরা নিজেকে ভালোবাসি না।জগতের আর কোনও প্রাণী নয়,এই আমরা মেয়েরাই আমাদের আততায়ীকে ভালোবেসে তার সঙ্গে এক ঘরে,এক ছাদের তলায় বাস করি!’

উল্লেখ্য, ফেসবুক পোস্টে পরীমণি লিখলেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান!আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।শরীফুল রাজের সঙ্গে দাম্পত্য সম্পর্কে ইতি টানলেন ঢালিউডের সবচেয়ে বিতর্কিত নায়িকা? এই প্রশ্নই এখন সকলের মনে।

আরও খবর

Sponsered content