অপরাধ-আইন-আদালত

চকরিয়ায় বোনের বান্ধবীকে হোটেলে নিয়ে ধর্ষণ

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২২ , ১২:৪৩:১০ প্রিন্ট সংস্করণ

চকরিয়া উপজেলা প্রতিনিধি।।মাঝে মাঝে গণমাধ্যমে উঠে আসে হোটেলে নিয়ে যুবতীদের সাথে খারাপ কাজ করার ঘটনা। যার প্রধান কারণ হিসেবে বলা হচ্ছে সামাজিক অবক্ষয়। এবার কক্সবাজারে নাবিল শাদ রাকিন নামের ২৬ বছর বয়সী এক যুবকের বিরুদ্ধে এক কলেজ ছাত্রীকে জোর করে খারাপ কাজ করার অভিযোগ উঠেছে। জানা গেছে ওই যুবক কলেজছাত্রীকে সেখানকার স্থানীয় একটি হোটেলে নিয়ে যায় এবং খারাপ কাজ করে। এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় একটি সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের হয়েছে। থানায় মামলা দায়েরের পর এ ঘটনা প্রকাশ্যে আসে।

রাকিন খুটাখালী ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়ার বাসিন্দা এবং চকরিয়া আবাসিক মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ এস এম মঞ্জুর ছেলে।

থানায় দেওয়া মামলার এজাহারে বলা হয়, গত ২৬ সেপ্টেম্বর খুটাখালীর এক কলেজ ছাত্রী তার বান্ধবীদের নিয়ে কক্সবাজার বেড়াতে যাওয়ার পর একই এলাকার রাকিন নামের এক যুবক ওই ছাত্রীকে ফুসলিয়ে নিয়ে যায় কলাতলী এলাকায় আবাসিক হোটেল। পরে তাকে জুস খাইয়ে অচেতন করে জোরপূর্বক খারাপ কাজ করে। পরে তিনি সেখান থেকে পালিয়ে চকরিয়ায় বাড়িতে এসে তার বাবা-মাকে জানায়।

মামলার বাদী তার জবানবন্দিতে দাবি করেন, রাকিনের ছোট বোন আমার বান্ধবী। রাকিন তার মাধ্যমে আমাকে বিভিন্নভাবে ভালোবাসার প্রস্তাব দেয়। আমি সাড়া না দিলে সে আমাকে কক্সবাজারে একা পেয়ে হোটেলে নিয়ে গিয়ে জোর করে খারাপ কাজ করে। আর এতে তাকে সহযোগিতা করেন অপর দুই অজ্ঞাত যুবক।

এদিকে মামলা প্রত্যাহারের জন্য বিভিন্নজনের কাছ থেকে হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন বাদী। তিনি বলেন, অভিযুক্ত স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ঐ কলেজছাত্রীর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

মোঃ রফিকুল ইসলাম যিনি কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি এ ঘটনার বিষয়ে জানান, এ ঘটনার পর মামলা দায়ের হয়েছে এবং আমরা অভিযুক্ত রাকিন এবং তার দুই সহযোগী বন্ধুকে গ্রেপ্তার করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। তাদের গ্রেফতার করা হলে আদালতে হস্তান্তর করা হবে এবং ঘটনার সাথে অন্য কেউ জড়িত রয়েছে কি-না সে বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে জানান তিনি।

আরও খবর

Sponsered content