বিনোদন

বিশ্ব বাবা দিবস উপলক্ষে ছেলেকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন-পরীমনি

  প্রতিনিধি ১৬ জুন ২০২৪ , ৬:২২:৪৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বিভিন্ন সময়ই ব্যক্তিগত জীবনের নানা বাঁকবদল নিয়ে সংবাদের শিরোনাম হন চিত্রনায়িকা পরীমনি। গুণী পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে সহ-অভিনেতা শরীফুল রাজের সঙ্গে প্রেম-বিয়ে।তাঁদের কোল আলো করে আসে সন্তানও।কিন্তু দাম্পত্যজীবনের সেই সুখ বেশি দিন স্থায়ী হয়নি পরীমনির।দাম্পত্য কলহের জেরে বিচ্ছেদের পথে হাঁটেন এই জুটি।

জন্মের পর থেকেই ছেলের দায়িত্ব পালনে সব সময়ই একনিষ্ঠ পরীমনি।বিচ্ছেদের পর থেকে ছেলে পুণ্যর সঙ্গে খুব একটা দেখা যায়নি রাজকে।তাঁর মানে মা ও বাবা দুজনের দায়িত্বই একা হাতে সামলাতে হচ্ছে পরীকে।তাইতো মা পরীমনির সুনাম সব ক্ষেত্রেই। সন্তানের বাবা রাজও পরীর প্রশংসা করেছেন গণমাধ্যমে।

বিশ্ব বাবা দিবস উপলক্ষে ছেলেকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমনি।স্ট্যাটাসে বাবা দিবসের শুভেচ্ছা পরী নিজেকেই জানিয়েছেন।

আজ রোববার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্টে পরী লিখেছেন,মা হওয়ার সাথে সাথে এই বাবা হয়ে ওঠার ব্যাপারটা যে চমৎকারভাবে আমার মধ্যে আছে,সেটাকে আমি অবশ্যই অ্যাপ্রিশিয়েট করি।হ্যাপি ফাদার্স ডে পরী।দায়িত্বের এ জীবন কঠিন হলেও সুন্দর।’

পরীর স্ট্যাটাসের পর নায়িকার প্রশংসা করছেন ভক্ত-অনুরাগীরা। ষকেউ লিখেছেন,সত্যিই তুমি অতুলনীয় একজন আদর্শ মা,আদর্শ বাবা।’আরেক ভক্ত লিখেছেন,সত্যি বলছি পরী,মা-বাবা হিসেবে তুমি অতুলনীয়।’আরেকজন লিখেছেন,পরী তোমার এই বিষয়গুলোই তোমাকে ইউনিক করেছে।হ্যাপি ফাদার্স ডে।’

সম্প্রতি একটি কন্যাসন্তানের অভিভাবকত্বও নিয়েছেন পরীমনি। ছেলে-মেয়েকে নিয়ে নায়িকার ভরা সংসার।

পাশাপাশি ব্যস্ত আছেন কাজ নিয়ে।বর্তমানে মুক্তির অপেক্ষায় পরীর ‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজ।বানিয়েছেন ‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাস।এ ছাড়া পশ্চিমবঙ্গের সিনেমা ‘ফেলুবক্সী’তেও অভিনয় করেছেন পরী।

আরও খবর

Sponsered content