জাতীয়

বিএনপি একটি রাজনৈতিক দল-তারা নির্বাচনের আগে অনেক কথাই বলবে এটাই স্বাভাবিক-স্বরাষ্ট্রমন্ত্রী, আসাদুজ্জামান খান কামাল

  প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ২:৫০:৪৩ প্রিন্ট সংস্করণ

মাজহারুল ইসলাম।।স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন ১১ ফেব্রুয়ারি বিএনপি-আওয়ামী লীগের কর্মসূচি ও জামায়াতও অনুমতি চেয়েছে।বিএনপি একটি রাজনৈতিক দল।তারা নির্বাচনের আগে অনেক কথাই বলবে এটাই স্বাভাবিক।পাশাপাশি অন্য দলও আছে তারাও রাজনৈতিক কর্মসূচি দিতে পারে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে মালিবাগে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন,আন্দোলন করার নামে কেউ যদি রাস্তায় বসে পড়ে তাহলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নেবে বলে হুঁশিয়ারি দিয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,আজ যদি জনগণের নিরাপত্তার কথা বলেন,তাহলে আমি আপনাদের (গণমাধ্যমের) মাধ্যমে আহ্বান রাখবো তারা যেন জনদুর্ভোগ সৃষ্টি না করেন। রাস্তাঘাট বন্ধ না করেন।নগরবাসীর চলাচল বিঘ্নিত না করেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন,জনগণ বিরক্ত হয়,এমন কোনো কাজ যেন তারা না করেন।তারা রাজনৈতিক কর্মসূচি পালন করবেন এটা আমাদের কোনো আপত্তি নেই।আবার যদি আন্দোলনের নামে ভাঙচুর করেন,অগ্নিসংযোগ করেন কিংবা বসে থেকে রাস্তাঘাট বন্ধ করার চেষ্টা করেন তাহলে আইনশৃঙ্খলা বাহিনী যা করার তাই করবে।

আরও খবর

Sponsered content