সারাদেশ

বাকেরগঞ্জে নৌকার প্রার্থী হাফিজ মল্লিকের গণসংযোগ

  প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২৩ , ১১:৫২:২৯ প্রিন্ট সংস্করণ

বাকেরগঞ্জ(বরিশাল) প্রতিনিধি।।আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে গণসংযোগ করেছেন বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক।

শনিবার (০৯ ডিসেম্বর ২০২৩) বেলা ১০ টায় বাকেরগঞ্জ পৌরসভার ডাকা বাংলা মোড়,থানা মার্কেট,সদর রোড, বাসস্ট্যান্ড সহ পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে জনসাধারণের সঙ্গে সাক্ষাৎ ও ৭ই জানুয়ারি ২০২৪ ইং তারিখ ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিতে অনুরোধ করেন।

এসময় বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ,ছাত্রলীগ, যুবলীগ সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধারা সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক জানান, আমি দীর্ঘদিন বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি জীবন কাটিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডাকে সারা দিয়ে দেশের মানুষের কল্যানের কথা চিন্তা করে রাজনৈতিক জীবনে জড়িয়ে পড়ি। আমি চাকরি জীবনে যখন সুযোগ পেয়েছি শত-শত মানুষকে চাকরি দিয়েছি নিঃস্বার্থে।আমি অবসর জীবনে থেকেও অনেক অভাবী সংসারের শিক্ষিত সন্তানের চাকরির সুযোগ করে দিয়েছি।আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার সাথে রাজনীতি করার সুযোগে তার মাধ্যমে আমার ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে রাস্তা, ব্রিজ,কালভার্ট,সাইক্লোন শেল্টার ও নদী ভাঙ্গন থেকে রক্ষা পেতে বেরি বাঁধ নির্মাণ করেছি।আমি আমার চাকরি এবং আওয়ামী লীগ রাজনৈতিক জীবনে মানুষের উপকার ও বিভিন্ন ইউনিয়নের যেটুকু কাজ করেছি সবকিছু (ফি সাবিলিল্লাহ)।

তিনি আরো বলেন,আমার নিজের জন্য কোনো কিছু চাওয়ার নেই।আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে অবহেলিত বাকেরগঞ্জ উপজেলাকে একটি আধুনিক উন্নয়নশীল স্মার্ট বাকেরগঞ্জ উপজেলা গড়তে আপনাদের মাঝে নৌকা প্রতীক নিয়ে এসেছি।আপনাদের দীর্ঘ ২২ বছরের দাবী নৌকা নৌকা নৌকা চাই।সেই চাওয়ার প্রধানমন্ত্রী পূরন করেছে এটাই আপনাদের প্রথম বিজয়।দেশের চলোমান উন্নয়নের শরিক হতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিবেন।

আরও খবর

Sponsered content