জাতীয়

বাংলাদেশ সেনাবাহিনীর চুক্তিভিত্তিক অ্যাথলেট ইমরানুর

  প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:৩৪:১১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।দিনটি ইমরানুর রহমানের কাছে সত্যি স্মরণীয় হয়ে থাকবে!গতকাল রোববার সন্ধ্যায় বনানী আর্মি স্টেডিয়ামে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে ডেকে নেন এশিয়ান ইনডোরে সোনাজয়ী এই অ্যাথলেটকে।গলায় ঝোলানো ইমরানুরের পদকটি নেড়েচেড়ে দেখেন প্রধানমন্ত্রী।

গর্বের সেই মুহূর্ত কেমন ছিল?ইমরানুরের ঘোর যেন এখনো কাটছে না,প্রধানমন্ত্রী যখন আমার পদকটা হাত দিয়ে ছুঁয়ে দেখছিলেন,সেই মুহূর্তটা সত্যি অসাধারণ ছিল!তিনি বলছিলেন, “ওয়েল ডান।” আমি এশিয়ান ইনডোরে সোনা জেতায় প্রশংসা করেছেন।তিনি খুশি হয়েছেন এবং বলেছেন, আমাকে সব রকমের সহযোগিতা করবেন।এটা আমার জন্য সত্যি গর্বের মুহূর্ত।’

বাংলাদেশ সেনাবাহিনীর চুক্তিভিত্তিক অ্যাথলেট ইমরানুর। দেশের দ্রুততম মানবকে যুব গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে সেনাবাহিনীর পক্ষ থেকে দেওয়া হয় সংবর্ধনা।বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ইমরানুরের হাতে তুলে দেন ১১ লাখ টাকার চেক।

১১ ফেব্রুয়ারি কাজাখস্তানের এশিয়ান ইনডোরের সোনা জিতে লন্ডনে যাননি ইমরানুর।১৫ ফেব্রুয়ারি কাজাখস্তান থেকে সরাসরি বাংলাদেশে চলে আসেন ইংল্যান্ডপ্রবাসী অ্যাথলেট। দেশে ফেরার পর প্রথমে অ্যাথলেটিকস ফেডারেশন তাঁকে সংবর্ধনা দেয়।পাশাপাশি তাঁকে ১০ লাখ টাকা অর্থ পুরস্কারও দিয়েছে ফেডারেশন। সেদিন তাঁকে আরও ৫ লাখ টাকা দিয়েছিল এনআরবিসি ব্যাংক।

সবার ভালোবাসায় মুগ্ধ ইমরানুর,এত সব আয়োজনে আমি আনন্দিত।এই সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে চাই।’ এবারের যুব গেমসের মশাল জ্বালিয়েছেন ইমরানুর। আজ সকালের ফ্লাইটে ইংল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন তিনি।

আরও খবর

Sponsered content