খেলাধুলা

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ চ্যানেল নাগরিক টিভি ও গ্রিন টিভিতে প্রচারিত হবে

  প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২৩ , ৪:৩৪:১১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে আগামী ১৭ ডিসেম্বর থেকে।দুটি ফরম্যাটেই নাজমুল হোসেন শান্তর দল তিনটি করে ম্যাচ খেলবে।এই সিরিজটি সরাসরি সম্প্রচার করবে দেশের দুটি টিভি চ্যানেল নাগরিক টিভি ও গ্রিন টিভিতে।এছাড়া অ্যান্ড্রয়েড অ্যাপস টফিতেও ম্যাচগুলো সরাসরি দেখা যাবে।এই তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ওয়ানডে বিশ্বকাপের আগেই ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছে বাংলাদেশ। ভারত বিশ্বকাপ শেষে দুই টেস্ট খেলতে আবারও বাংলাদেশে আসে কিউই বাহিনী।দুই দলের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-১ সমতায় শেষ হয়েছে গত শনিবার (৯ ডিসেম্বর)। এবার ওয়ানডে এবং টি-টোয়েন্টি ফরম্যাটের অ্যাওয়ে সিরিজ খেলতে নিউজিল্যান্ডে গেছে বাংলাদেশ।

আগামী ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ২০ ও ২৩ ডিসেম্বর হবে সিরিজের বাকি দুটি ম্যাচ। এরপর চলতি মাসের ২৭ ডিসেম্বর শুরু হবে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি।ওয়ানডে ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৪টায়। টোয়েন্টি ম্যাচগুলো বাংলাদেশ সময় দুপুর ১২টা ১০ মিনিট থেকে শুরু হবে।

মূল সিরিজ শুরুর আগে আগামীকাল (বৃহস্পতিবার) একটি প্রস্তুতি ম্যাচে নামছে বাংলাদেশ।ইতোমধ্যে ওই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। যেখানে কিউইরা তরুণ নির্ভর একটি দল নামাবে। ম্যাচটিও শুরু হবে ভোর সাড়ে ৪টায়।

এর আগে ঘরের মাঠে হওয়া ওয়ানডে সিরিজেও টাইগারদের হারিয়েছিল কিউইরা।তিন ম্যাচ ওয়ানডে সিরিজের একটি ভেস্তে গিয়েছিল বৃষ্টিতে।বাকি দুটি ম্যাচেই সফরকারীরা বড় ব্যবধানে জিতেছিল।

আরও খবর

Sponsered content