আন্তর্জাতিক

বরিশাল-৬ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু

  প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২৩ , ১১:০২:০২ প্রিন্ট সংস্করণ

বরিশাল প্রতিনিধি॥দাখিলের শেষ দিন কয়েক হাজার জনগন সাথে নিয়ে বরিশাল-৬ সংসদীয় আসনে বাকেরগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু উপজেলা রির্টানিং কর্মকর্তা বরাবর মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্রশীল এর কাছে মনোনয়নপত্র জমা দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাকেরগঞ্জ উপজেলার ৩ নং দাড়িয়াল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান মোঃ সহিদুল ইসলাম হাওলাদার, ১ নং চরামদ্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন খোকন, ২ নং চরাদি ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ শফিকুল ইসলাম, ৪ নং দুধল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান গোলাম মোর্শেদ উজ্জল , ৫ নং দূর্গাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হানিফ তালুকদার, মুক্তিযোদ্ধা কমান্ডার আ. কাদের হাওলাদার ও সাবেক জেলা পরিষদ সদস্য নেয়ামত আব্দুল্লাহ পলাশ প্রমুখ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৬ বাকেরগঞ্জ সংসদীয় আসনে প্রার্থী হবার পূর্বে তিনি বাকেরগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি ও টানা তৃতীয় বারের উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। এবং ২০২২ সালে বরিশাল বিভাগের উপজেলা পর্যায় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। সম্প্রতি তিনি এমপি প্রার্থী হওয়ায় ওই চেয়ারম্যান পদের পদত্যাগ চেয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয় বরাবর আবেদন জমা দেন। মঙ্গলবার তা গৃহীত হয়।

আরও খবর

Sponsered content