অপরাধ-আইন-আদালত

বন্দরে ফরাজিকান্দা চাঁদাবাজি মামলা তুলে নেওয়ার জন্য বাদিনীকে আসামীদের হুমকি

  প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২২ , ৬:৫৭:২২ প্রিন্ট সংস্করণ

বন্দর প্রতিনিধ।।জমি সংক্রান্ত বিরোধে জের ধরে প্রতিপক্ষ ভূমিদস্যু আনাস ও ফারুক গংদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেও বিপাকে পরেছে মামলা বাদিনী উম্মে কুলসুম লিলি বেগম।

মামলার বাদিনী গনমাধ্যামকে জানিয়েছে উল্লেখিত বিবাদীদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চাঁদাবাজি মামলা দায়ের করলে ওই মামলার আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য প্রতিনিয়ত হুমকি দামকি অব্যাহত রেখেছে।

এ ঘটনায় ভূক্তভোগী গৃহবধূ উম্মে কুলসুম লিলি জীবনের নিরাপত্তা চেয়ে শুক্রবার সন্ধ্যায় বন্দর থানায় সাধারন ডায়রী এন্ট্রি করেছেন। যার জিডি নং-৩৯২ ।

জিডি তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার ফরাজিকান্দা এলাকার পিয়ার হোসেন মিয়ার স্ত্রী উম্মে কুলসুম লিলি বেগমের সাথে একই এলাকার মৃত আব্দুর রব মিয়ার ভূমিদস্যু ৩ ছেলে আনাস,ফারুক ও ওমর ফারুক ও ভাতিজা হাসিব গংদের সাথে র্দীঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল।

স্থানীয় ভাবে বিচার না পেয়ে এ ব্যাপারে নিরীহ গৃহবধূ উম্মে কুলসুম লিলি বেগম ন্যায় বিচারের আশায় আদালতে উল্লেখিত আসামীদের নামে সিআর মামলা দায়ের করেন।

এর ধারাবাহিকতায় গত ৭ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টায় ভূমিদস্যু আনাস,ফারুক, ওমর ফারুক ও ভাতিজা হাসিব ক্ষিপ্ত হয়ে সিআর মামলার বাদিনীকে অকথ্য ভাষা গালাগালিসহ প্রান নাশের হুমকি দেয়।

উল্লেখিত ভূমিদস্যুদের অব্যাহত হুমকি দামকি কারনে বাদীসহ তার পরিবার চরম নিরাপত্তা হীনতায় রয়েছে। এ ঘটনায় ভূক্তভোগী গৃহবধূ জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় আরো একটি জিডি এন্ট্রি করেন।

আরও খবর

Sponsered content