সারাদেশের খবর

বগুড়া শিবগঞ্জে জামাই কর্তৃক শ্বশুড়ের গরু চুরি-০১টি উদ্ধার

  প্রতিনিধি ২৭ আগস্ট ২০২২ , ৫:৫০:৩৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের ধামাহার সিংগাড়ী গ্রামের মৃতঃ সমশের আলীর ছেলে বকুলের বাড়িতে গত ২৬ জুলাই গভীর রাতে অজ্ঞাতনামা চোরের দল ০৬টি গরু চুরি করে নিয়ে যায়। কৃষক বকুল বিষয়টি শিবগঞ্জ থানায় অভিযোগ করলে,থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস ঘটনাস্থল পরিদর্শন করে এবং পুলিশ চুরির বিষয়টি উদঘাটনের জন্য চেষ্টা চালায়।

এক পর্যায়ে ওই গ্রামের জামাই পার্শ্ববর্তী কাহালু থানার খিয়ার ভুগইল গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে ফরিদ উদ্দিনকে আটক করে। পরে তার দেয়া তথ্য মতে গত ২৬শে আগস্ট-২২ইং তারিখে থানা এলাকার পিরব থেকে মিপরপুর পীরব গ্রামের বাচ্চু মিয়ার ছেলে হানিফ মোল্লা(২৫) ও জয়পুরহাট জেলার ক্ষেতলাল আলমপুর খাঁ পাড়া গ্রামের আজিজার রহমান পুটকা’র ছেলে আবু হায়াৎ(২৯) কে আটক করে পুলিশ। পরে চুরির সাথে জড়িত ধুনট থানার শ্যামগাতী গ্রামের আবু সামা শেখের ছেলে রাকিব শেখ,একই গ্রামের এশার আলীর ছেলে তারেক শেখ,শেরপুর থানার সোলায়মান আলী শেখের ছেলে সোহান শেখ,একই থানা এলাকার টাকা ধুখুরিয়া গ্রামের আসমত আলী শেখের ছেলে জহুরুল ইসলামকে আটক করা হয় ।

চোরদের দেয়া তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলার শ্যামগাতী গ্রাম থেকে ০১টি গরু উদ্ধার করা হয়।

এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানায়,গরু চুরির ঘটনায় থানায় মামলা নেয়া হয়েছে। মামলার প্রেক্ষিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে চুরির রহস্য উদঘাটন করা হয়। আটকৃতদের জেল হাজুতে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত গরু মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে। বাকী গরু উদ্ধারের চেষ্টা চলছে বলে জানানো হয়।

আরও খবর

Sponsered content