সারাদেশের খবর

বগুড়া সদরে একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

  প্রতিনিধি ২ নভেম্বর ২০২৩ , ৪:২২:৫৩ প্রিন্ট সংস্করণ

বগুড়া প্রতিনিধি।।বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধের তৃতীয় দিনে আজ বৃহস্পতিবার বগুড়া সদরে একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কে বারপুর ফুটওভার ব্রিজের নিচে ট্রাকটিতে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বালু আর পানি ছিটিয়ে ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি।

ট্রাকটির চালক নূর আলম বলেন,অবরোধে আটকা পড়ে ট্রাকটি শহরতলির বারপুরের একটি গ্যারেজে ট্রাকটি রেখেছিলেন।আজ দুপুর ১২টার দিকে মাটিডালি বিমান মোড় এলাকায় অন্য আরেকটি গ্যারেজে যাওয়ার পথে ছয়-সাত যুবক গতি রোধ করে পেট্রল ঢেলে ট্রাকে আগুন ধরিয়ে দেন। কোনোরকমে ট্রাক থেকে লাফিয়ে বেঁচেছেন তিনি।নূর আলম আরও বলেন,কিস্তিতে কেনা ট্রাকের দুই লাখ টাকার কিস্তি এখনো বাকি আছে।তাঁর ট্রাকে আগুন দিয়ে গরিবের পেটে লাথি মারা হয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, ট্রাকটিতে কোনো মালামাল না থাকায় ক্ষয়ক্ষতি কম হয়েছে। মহাসড়কে পুলিশ সার্বক্ষণিক টহলে রয়েছে।এরপরও দুর্বৃত্তরা চোরাগোপ্তা হামলা চালাচ্ছে।তাদের কঠোরভাবে দমন করা হবে।

এর আগে বগুড়া সদরের বাঘোপাড়ায় অবরোধের প্রথম দিন এ জে আর কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানে এবং দ্বিতীয় দিন একই স্থানে ফাউন্ড্রি শিল্পের কাঁচামাল বহনকারী ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আরও খবর

Sponsered content