সারাদেশ

ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক স্ট্যাটাস দেওয়ার অভিযোগে এক তরুণকে আটক

  প্রতিনিধি ১ অক্টোবর ২০২২ , ১১:৩৭:২১ প্রিন্ট সংস্করণ

বেগমগঞ্জ(নোয়াখালী)প্রতিনিধি।।নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক স্ট্যাটাস দেওয়ার অভিযোগে এক তরুণকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।তাঁর নাম মো. ইয়াছিন রুবেল (৩০)।শনিবার সন্ধ্যায় উপজেলার চৌমুহনী থেকে তাঁকে আটক করা হয়।

শনিবার রাত পৌনে ১০টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়েছে।আটক ইয়াসিন রুবেল চৌমুহনী পৌরসভার করিমপুর এলাকার কালো মিয়ার বাড়ির সালেহ উদ্দিনের ছেলে।

জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়,ইয়াসিন রুবেল নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে হিন্দুদের দুর্গাপূজাকে কটাক্ষ করে উসকানিমূলক স্ট্যাটাস দেন।এতে ধর্মীয় সম্প্রীতি নষ্ট হওয়ার আশঙ্কা দেখা হয়‌।ফেসবুক পোস্টটি জেলা পুলিশ সুপার শহীদুল ইসলামের নজরে আনা হলে তিনি জেলা গোয়েন্দা পুলিশকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

এরপর জেলা গোয়েন্দা পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে অবস্থান শনাক্ত করে শনিবার সন্ধ্যায় চৌমুহনী এলাকা থেকে ওই তরুণকে আটক করে।এবিষয়ে তাঁকে ডিবি পুলিশ কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানতে চাইলে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক স্ট্যাটাস দেওয়ায় এক তরুণকে আটক করা হয়েছে। ঘটনার নেপথ্যে অন্য কারা জড়িত রয়েছে, এ বিষয়ে অনুসন্ধান চালিয়ে তাদেরও আইনের আওতায় আনা হবে।

আরও খবর

Sponsered content