শিক্ষা

ফেনীতে যথাসময়ে বিদ্যালয়ে উপস্থিত না হওয়ায় প্রধান শিক্ষককে শোকজ

  প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২৪ , ১:২৩:৩৭ প্রিন্ট সংস্করণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।যথাসময়ে বিদ্যালয়ে উপস্থিত না হওয়ায় প্রধান শিক্ষক দেবরাজ রাজুকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে উপজেলা শিক্ষা অফিস।দেবরাজ ফেনীর সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাইফুল ইসলাম ওই শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ দেন ও তিন কর্মদিবসের মধ্যে জবাব দিতে বলেন

জানা যায়,সরকারি নিয়ম অনুযায়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সকাল ৯টায় স্কুলে উপস্থিত থাকার কথা থাকলেও প্রধান শিক্ষক দেবরাজ রাজু নিয়মিত বিদ্যালয়ে দেরিতে আসেন।

সরেজমিন অনুসন্ধানে জানা গেছে,প্রধান শিক্ষক দেবরাজ রাজু পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদানের পর থেকেই প্রায় প্রতিদিন নির্দিষ্ট সময়ের ঘণ্টাখানেক দেরিতে বিদ্যালয়ে আসেন।গত ১৮ জানুয়ারি দুপুর সোয়া ১২টায় মিনিটে বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষকের দেখা মিলেনি।সহকারী শিক্ষকরা জানান প্রধান শিক্ষক তখনো আসেননি।

কয়েকজন অভিভাবক ও সহকারী শিক্ষকদের সঙ্গে কথা বলে জানা যায়,প্রধান শিক্ষক দেবরাজ রাজু গত ১১ জানুয়ারি সকাল ১০টা ২০ মিনিটে,১৪ জানুয়ারি সকাল ১০টায়,১৬ জানুয়ারি সকাল ১০টায় এবং ১৭ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় বিদ্যালয়ে উপস্থিত হন।

সহকারী শিক্ষা অফিসার সাইফুল ইসলাম বলেন,গত বৃহস্পতিবার সকালে জানতে পারি পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবরাজ রাজু সকাল সোয়া ১০টার মিনিটেও স্কুলে আসেননি।এ জন্য প্রধান শিক্ষককে শোকজ করা হয়েছে।শোকজের জবাব পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content