জাতীয়

প্রধানমন্ত্রীর ভিডিও কলে উচ্ছ্বসিত হয়ে পড়েন দলের নেতাকর্মীরা

  প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৩ , ৪:৫৪:৩৮ প্রিন্ট সংস্করণ

মাজহারুল ইসলাম।।প্রধানমন্ত্রী শেখ হাসিনা হঠাৎ নিজের রাজনৈতিক কার্যালয়ে ভিডিও কলে সংযুক্ত হয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের চমক দিলেন।প্রধানমন্ত্রীর ভিডিও কলে উচ্ছ্বসিত হয়ে পড়েন দলের নেতাকর্মীরা। কার্যালয়ে থাকা দলের সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগ সভাপতি।

বুধবার (১৯ এপ্রিল) সকালে ভিডিও কলের মাধ্যমে শেখ হাসিনা তার রাজনৈতিক কার্যালয়ে যুক্ত হন। এসময় তিনি ঈদের ছুটিতে জনসংযোগের পাশাপাশি সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজখবর নিতে নেতাকর্মীদের নির্দেশনা প্রদান করেন।

এর আগে সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদকের সঙ্গে সম্পাদকমণ্ডলীর ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকের যৌথ সভায় অনুষ্ঠিত হয়।

সভা শেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মোবাইলফোনে ভিডিও কল করেন ক্ষমতাসীন দলের সভাপতি শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রী ঈদের ছুটিতে জনসংযোগের পাশাপাশি সরকারি বিভিন্ন প্রকল্পের উপকারভোগীদের খোঁজখবর নিতে নেতাকর্মীদের নির্দেশনা প্রদান করেন।

এসময় দলের সভাপতির কার্যালয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিজের রাজনৈতিক কার্যালয়ে শেখ হাসিনার ভিডিও কল করার ঘটনা এবারই প্রথম নয়। এর আগে ২০১৮ সালের ৩১ অক্টোবরও আওয়ামী লীগ সভাপতি তার রাজনৈতিক কার্যালয়ে সংযুক্ত হয়ে নেতাকর্মীদের চমক দিয়েছিলেন।

আরও খবর

Sponsered content