সারাদেশ

প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে বরিশাল -৪ আসনে ড. শাম্মি আহমেদ’র ব্যাপক প্রচারণা 

  প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২৩ , ৩:১৯:০২ প্রিন্ট সংস্করণ

মেহেন্দিগঞ্জ(বরিশাল) প্রতিনিধি।।আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৯ ডিসেম্বর বরিশালে বঙ্গবন্ধু উদ্যানের নির্বাচনী জনসভাকে সফল করার লক্ষে মেহেন্দিগঞ্জ-হিজলা ও কাজীরহাটে প্রচারণা চালিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ।তার নেতৃত্বে প্রচারণায় দলের হাজার হাজার নেতাকর্মী অংশ নেন।

 

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত পাতারহাট বন্দরের বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করে লিফলেট বিতরণ করেন তিনি।শেখ হাসিনার সালাম নিন,বরিশালে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দিন।উন্নয়নের পক্ষে রায় দিন,শেখ হাসিনার জনসভায় যোগ দিন।

তার সাথে লিফলেট বিতরণ,আনন্দ মিছিল ও পথসভা করেন আ’লীগ ও তার সহযোগী সংগঠন। প্রধানমন্ত্রীর জনসভায় বিশাল জনসমুদ্রে পরিণত করতে নেতাকর্মীদের সর্বোচ্চ প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়েছেন ড. শাম্মি আহমেদ।

তিনি বলেন স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই।আরো বলেন আমার মৃত্যুর শেষ দিন পর্যন্ত হিজলা-মেহেন্দিগঞ্জ ও কাজীরহাটের মানুষের পাশে থাকবো,আমরা মানুষের সাথে কখনও প্রতারণা করিনি আর করবোও না।তার বক্তব্য শুনে উজ্জীবিত পুরো মেহেন্দিগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মী এবং সমর্থকরা।

এর আগে ড. শাম্মি আহমেদ’র মেহেন্দিগঞ্জে আগমনের সংবাদ পেয়ে দলীয় হাজার হাজার নেতাকর্মী পাতারহাট স্টিমারঘাট এলাকায় অপেক্ষামান থাকেন।যখনি তাদের প্রিয় নেত্রী স্পিড বোট যোগে মেহেন্দিগঞ্জ এসে নামেন তখনি স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে গোটা এলাকায়।পরে শাম্মি আহমেদ জনতার বহর নিয়ে পায়ে হেটে পাতারহাট বন্দরে প্রবেশ করেন।দলীয়ভাবে সমাবেশ সফল করতে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা দিনরাত নিবেদিত প্রাণ হয়ে কাজ করছেন।এরই ধারাবাহিকতায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে প্রধানমন্ত্রীর বরিশালে আগমনকে স্বাগত জানিয়ে প্রচার মিছিল ও বর্ধিতসভা করেছেন।

 

।শাম্মি আহমেদ এর প্রচারণাকালীন উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরদার মাহেব হোসেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান, সহ-সভাপতি ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু,সহ-সভাপতি চেয়ারম্যান আব্দুল মকিম তালুকদার,সহ-সভাপতি আঃ জব্বার কানন,ইদ্রিস আলী বেপারি,বীরমুক্তিযোদ্ধা শহীদ শাহ,রফিকুল ইসলাম টেনু,যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন,এস এম আঃ রহিম, আন্তর্জাতিক উপকমিটির সদস্য সৈয়দ মনির, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব জাহাঙ্গীর, ডাঃ সিরাজ উদ্দিন আহমেদ,সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আশরাফ উদ্দিন খান মিনু,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোয়েব হোসেন সোহরাব,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খান মোহাম্মদ রিয়াদ,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক জমাদ্দার, ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম বেল্লাল, চেয়ারম্যান জামাল উদ্দিন ঢালী,চেয়ারম্যান মিলন চৌধুরী,চেয়ারম্যান ইমরান হোসেন বাপ্পি,সাবেক চেয়ারম্যান আবুল হোসেন হাওলাদার,সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের বয়াতি,মুক্তি যোদ্ধা সংসদ সন্তান কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম,

উপজেলা কৃষক লীগের সভাপতি শংকর চন্দ্র দে, সাধারণ সম্পাদক এইচ এম নোমান,উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক পান্নু রাঢ়ী,সিনিয়র যুগ্ম-আহবায়ক শাহে আলম বাঘা,উপজেলা যুবলীগের সভাপতি পারভেজ চান,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রকির,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ফিরোজ গোল্দার,উপজেলা ছাত্রলীগের সভাপতি নিরব হোসেন বেপারী ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাকিলসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

আরও খবর

Sponsered content