অপরাধ-আইন-আদালত

পুলিশ পিঠালো পুলিশকে-অবশেষে পতিতাবৃত্তির অভিযোগ!

  প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২২ , ১২:৩৫:০৩ প্রিন্ট সংস্করণ

যশোর প্রতিনিধি।।যশোরে শাহাজাদী আক্তার (৩৫) নামে এক পুলিশ কর্মকর্তাকে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।গুরুতর অবস্থায় শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী পুলিশ কর্মকর্তা যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও সেকশনে কর্মরত আছেন।পুলিশে তার পদবী এসআই।তার অভিযোগ,স্বামী ঝিনাইদহ পিবিআই ইন্সপেক্টর কামরুজ্জামান ছুটিতে বাড়ি এসে তার ওপর নির্যাতন চালান।তবে অভিযোগ অস্বীকার করেছেন ওই ইন্সপেক্টর।

হাসপাতালে ভর্তি থাকা এসআই শাহজাদী আক্তার দাবি করেন,কামরুজ্জামানের সঙ্গে ২০০০ সালে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে দুটি ছেলে আছে,তারা স্কুল-কলেজে লেখাপড়া করে।কামরুজ্জামান প্রায়ই যৌতুকের দাবিতে তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করেন।যে কারণে তিনি স্বামীর নামে যৌতুকের মামলা করেন।ছুটিতে বাড়ি আসার পর শুক্রবার রাতে কামরুজ্জামান মামলা তুলে নিতে এবং খুলনায় তার নামে থাকা একটি জমি লিখে দিতে চাপ দেন।

তিনি আরও দাবি করেন,এই প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে ছুরি দিয়ে একের পর এক আঘাত করতে থাকেন।ঠেকাতে গেলে মাথায়,বাঁ হাতে ও তলপেটে লাগে।এরপর কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটানোর পাশাপাশি নিচে ফেলে জুতা পরে সারা শরীর পাড়িয়েছেন।ছেলেরা ও কাজের মেয়ে টের পেলে স্বামী পালিয়ে যান।এ ঘটনায় তিনি ন্যায় বিচার দাবি করেন।

এদিকে যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আব্দুস সামাদ জানান,এসআই শাহাজাদীকে গুরুতর অবস্থায় আনা হয়।তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের অবজারভেশনে আছেন।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ওসি মো.তাজুল ইসলাম জানান,বিষয়টি তারা খতিয়ে দেখছেন।

পুলিশ ইন্সপেক্টর কামরুজ্জামান অভিযোগ অস্বীকার করে দাবি করেন,ঘটনার সময় আমি ছোট ছেলেকে সঙ্গে নিয়ে বই কিনতে গিয়েছিলাম।শাহাজাদী কু-প্রবৃত্তিতে আসক্ত।প্রতিবাদ করায় নানাভাবে আমাকে হেনস্তা করার চেষ্টা চালায়।এ ঘটনাও তার সৃষ্ট।

আরও খবর

Sponsered content