অপরাধ-আইন-আদালত

পিরোজপুরে ইউপি সদস্য খুন-গ্রেফতার ২

  প্রতিনিধি ১ নভেম্বর ২০২২ , ১২:১৯:০৭ প্রিন্ট সংস্করণ

কাউখালী (পিরোজপুর)প্রতিনিধি।।পিরোজপুরের কাউখালীর শিয়ালকাঠির ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. মামুন হাওলাদারের হত্যার ঘটনায় ভান্ডারিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) রাতে নিহতের ছেলে মেহেদী হাসান রাজীব বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে এ মামলা করেন। এ ঘটনায় মামলার দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন-ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক সজল হোসেন ও টাকলা মামুন।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস জানান, নিহত ইউপি সদস্য কাউখালী থানার হলেও ঘটনাস্থল ভান্ডারিয়া থানার মধ্যে হওয়ায় এই থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার অধিকাংশ আসামি কাউখালীর বাসিন্দা এবং নিহত ইউপি সদস্যের পূর্ব শক্র।

ওসি জানান, সজল নিহতের ভাড়া করা মোটরসাইকেলের চালক ও দীর্ঘদিনের পরিচিত হলেও তার আচার-আচরণ ও কথাবার্তা সন্দেহজনক বলে বাদীর অভিযোগ রয়েছে। এছাড়া তাকে মামলার অন্যতম আসামিও করা হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মামুন হাওলাদার বাড়ি থেকে বের হয়ে ভান্ডারিয়া উপজেলার লিংক রোড হয়ে ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন। পথে ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের আজাহারিয়া শিকদার বাড়ি এলাকায় পৌঁছালে ১২ জন দুর্বৃত্ত তার পথরোধ করে এবং কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ সময় দুর্বৃত্তরা তার বাম পা কেটে বিচ্ছিন্ন করে।

আরও খবর

Sponsered content