অপরাধ-আইন-আদালত

পরকীয়ার অভিযোগে স্ত্রীকে মেরে ফেললেন ছাত্রলীগ নেতা অনু

  প্রতিনিধি ১৫ মে ২০২৩ , ৪:১৫:০৫ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠি জেলা প্রতিনিধি।।ঝালকাঠিতে পরকীয়ার অভিযোগে স্ত্রী সায়মা পারভীনকে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছেন আলী ইমাম খান অনু (৩০) নামে এক ছাত্রলীগ নেতা। সোমবার (১৫ মে) দুপুরে সদর উপজেলার ইকো পার্ক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সায়মা পারভীন ঝালকাঠি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শাহাদাত তালুকদারের মেয়ে। অভিযুক্ত আলী ইমাম অনু ঝালকাঠি পৌরসভার ৯ নং ওয়ার্ডের দিলদার হোসেন খানের ছেলে।তিনি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০২১ সালের ২ সেপ্টেম্বর আলী ইমাম খান অনু একই এলাকার সায়মা পারভীনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।বিয়ের তিন মাস পেরুতেই সায়মা পারভীন তার এক নিকটাত্মীয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সায়মা পারভীনের আচরণ সন্দেহজনক হলে স্বামী আলী ইমাম অনু তার ফেসবুক মেসেঞ্জার চেক করেন। সেখানে অন্য এক যুবকের সঙ্গে তার স্ত্রীর আপত্তিকর ছবি ও কথোপকথন দেখতে পান।

এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হলে একপর্যায়ে সায়মা পারভীন তার বাবার বাড়ি চলে যান।সায়মা পারভীন তার স্বামী আলী ইমাম অনুকে বেশি বাড়াবাড়ি করলে নারী নির্যাতনের অভিযোগে মামলা করার হুমকি দেন।এতে আলী ইমাম অনু ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার করার পরিকল্পনা করেন। সোমবার ঝালকাঠি সদরের ইকো পার্ক সংলগ্ন এলাকায় তাকে পেয়ে ছুরি দিয়ে কুপিয়ে তার মৃত্যু নিশ্চিত করে নিজের ফেইসবুক আইডিতে একাধিক পোস্ট দিয়ে পুরো বিষয়টি শেয়ার করেন তিনি।ঘাতক আলী ইমাম অনু বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন ।

ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।ঘাতক স্বামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও খবর

Sponsered content