জাতীয়

নৌকা মার্কা, যে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন-প্রধানমন্ত্রী,শেখ হাসিনা

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ১:৩২:১৭ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।। আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নৌকা মার্কা নূহ নবীর নৌকা মার্কা, সেই মহাপ্লাবনে মানুষকে বাঁচিয়েছিল। নৌকা মার্কা, যে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন।

তারাগঞ্জ ও/এ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় অংশ নিয়ে আওয়ামীলীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা বলেন ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সভাস্থলে উপস্থিত হয়ে নেতাকর্মীদের হাত নেড়ে শুভেচ্ছা জানান শেখ হাসিনা।

 

এ সময় বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা তাঁর সঙ্গে ছিলেন।তারাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমানের সভাপতিত্বে উক্ত জনসভায় উপস্থিত ছিলেন রংপুর-২ আসনের নৌকার প্রার্থী আবুল কামাল মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ভোট দিতে সবাইকে সকাল বেলা ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন ।

আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি বলেন, এ নৌকা মার্কা আপনাদের জীবনমান উন্নত করেছে। কাজেই আগামী নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার আরেকটিবার সুযোগ আমাদের দেবেন,যাতে আপনাদের প্রত্যেকের জীবন উন্নত-সমৃদ্ধ করে দিতে পারি।শেখ হাসিনা বলেন, নৌকা মার্কা নূহ নবীর নৌকা মার্কা, সেই মহাপ্লাবনে মানুষকে বাঁচিয়েছিল।নৌকা মার্কা,যে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন।এই নৌকা মার্কা,যে নৌকা মার্কায় ভোট দিয়ে আজকে উত্তরবঙ্গ মঙ্গামুক্ত হয়েছে।এখন আর মঙ্গাপীড়িত এলাকা নেই,মঙ্গা থেকে মুক্ত হয়ে এখন উন্নয়নের সুবাতাস বইছে।

দলীয় সূত্রে জানা গেছে,প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকালে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছান।এরপর সেখান থেকে সড়কপথে রংপুরের তারাগঞ্জ ও/এ সরকারি কলেজ মাঠে নির্বাচনী পথসভায় পৌঁছে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।সেখানে জনসভা শেষ করে পীরগঞ্জে যাবার পথে মিঠাপুকুর উপজেলায় রংপুর-৫ আসনের নৌকার প্রার্থী রাশেক রহমানের একটি নির্বাচনী পথসভায় বক্তব্য দেবেন।এরপর প্রধানমন্ত্রী পীরগঞ্জে তাঁর শ্বশুরবাড়ি জয় সদনে যাবেন।সেখানে তিনি তাঁর প্রয়াত স্বামী পরমাণুবিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত ও পরিবারের লোকজনের সঙ্গে মতিবিনিময় করবেন।

 

আরও খবর

Sponsered content