অপরাধ-আইন-আদালত

নারায়ণগঞ্জের আদালতে মামুনুল হক,ধর্ষণ মামলায় দুই পুলিশ কর্মকর্তার স্বাক্ষ্যগ্রহণ

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২২ , ১২:০৯:৫০ প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি।হেফাজত ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে জান্নাতুল ঝর্ণার করা ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জের আদালতে আজ দুই পুলিশ কর্মকর্তার স্বাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

সোমবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নাজমুল হক শ্যামল এর আদালতে স্বাক্ষ্য দেন এস আই বোরহান ও এস আই কোবায়েদ হোসেন। এর আগে সকালে কাশিমপুর কারাগার থেকে কড়া নিরাপত্তার মধ্যে মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়।স্বাক্ষ্যগ্রহণ শেষে তাকে ফের কাশিমপুর কারাগারে নেয়া হয়েছে।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ জানান, সোনারগাঁ থানায় জান্নাতুল ঝর্ণার দায়ের করা ধর্ষণ মামলায় দুপুরে মামুনুল হককে আদালতে তোলা হয়। আজ দুই পুলিশ কর্মকর্তার স্বাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে এ পর্যন্ত ১৫ জনের স্বাক্ষ্য নেয়া হয়েছে। তিনি আরো জানান, আসামীপক্ষের আইনজীবীরা এখন পর্যন্ত কাবিননামা আদালতে দাখিল করতে পারেন নাই।

২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁ রয়েল রিসোর্টে জান্নাতুল ঝর্ণার সঙ্গে অবস্থানকালে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা তাকে ঘেরাও করেন।খবর পেয়ে হেফাজতের নেতাকর্মীরা রিসোর্ট ভাংচুর করে মামুনুল হককে নিয়ে যান।হোটেল কক্ষে থাকা ওই নারীকে নিজের ২য় স্ত্রী বলে দাবি করেন মামুনুল হক। ৩০ এপ্রিল ঝর্ণা বেগম সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন। এতে তিনি বলেন, বিয়ের আশ্বাসে দুই বছর বিভিন্ন জায়গায় নিয়ে মামুনুল হক তাকে ধর্ষণ করেছেন।

আরও খবর

Sponsered content