অপরাধ-আইন-আদালত

নাটোরে ওসির বিরুদ্ধে সাংবাদিকের ক্যামেরা-মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ

  প্রতিনিধি ১২ অক্টোবর ২০২৩ , ১১:২২:৩৪ প্রিন্ট সংস্করণ

নাটোর প্রতিনিধি।।নাটোর সদর থানার ফুটেজ এবং ওসির বক্তব্য নিতে গেলে চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার দেবাশীষ কুমার সরকারের মোবাইল ও তার ক্যামেরাপারসনের কাছ থেকে ক্যামেরা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পরে বেলা ১১টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম এসে ক্যামেরা ও মোবাইল ফেরত দিয়ে ঘটনায় দুঃখ প্রকাশ করে ওসির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

সাংবাদিক দেবাশীষ কুমার সরকার বলেন, নাটোর সদর থানা পুলিশের অপকর্ম নিয়ে প্রতিবেদন করার জন্য থানার ভিডিও ফুটেজ এবং ওসির বক্তব্য নিতে গেলে ওসি নাছিম আহমেদ উত্তেজিত হয়ে উঠেন এবং তার মোবাইল এবং টেলিভিশনের ক্যামেরা ছিনিয়ে নেয়। এসময় ক্যামেরাপারসন সজিবুর রহমানকে ধাক্কা দেন ওসি নিজেই। পরে ছিনিয়ে নেওয়া মোবাইল এবং ক্যামেরা একই থানার উপ-পরিদর্শক শাহাদৎ হোসেনের জিম্মায় রেখে বাইরে চলে যান। এরপর পুলিশর ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শরিফুল ইসলাম থানায় এসে উপ-পরিদর্শক শাহাদৎ হোসেনের কাছ থেকে মোবাইল এবং ক্যামেরা নিয়ে তা ফিরিয়ে দেন।

এ বিষয়ে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন,তারা (সাংবাদিকরা) একটি বিষয় নিয়ে সাক্ষাৎকার নিতে আসলে আমি বলেছি দেব না। সেইটাকে তারা গোপনে ভিডিও করছিল।আমি শুধু বলেছি ভিডিওটা ডিলিট করে দেন।ক্যামেরাপারসনকে ধাক্কা দেওয়ার বিষয়ে তিনি বলেন, এটা মিথ্যা। এমন কোনো ঘটনা ঘটেনি।

আরও খবর

Sponsered content