অপরাধ-আইন-আদালত

ডিবি পরিচয়ে ব্যবসায়ীর ১০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

  প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৩ , ৬:২০:৫৯ প্রিন্ট সংস্করণ

ফরিদপুর জেলা প্রতিনিধি।।ফরিদপুরের ভাঙ্গায় ডিবি পুলিশ পরিচয়ে রাসেল মিয়া নামে এক পেঁয়াজ ব্যবসায়ীর কাছ থেকে ১০ লাখ টাকা ও দুটি মোবাইল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় শুক্রবার (১৪ এপ্রিল) রাতে ভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন রাসেল মিয়া।তিনি নগরকান্দা উপজেলার চরযোশরদী ইউনিয়নের নাগারদিয়া গ্রামের মন্নু মিয়ার ছেলে।তিনি উপজেলার ঝাটুরদিয়া হাটের পেয়াজের আড়ৎদার ব্যবসায়ী।গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার খাড়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়,রাসেল মিয়া বৃহস্পতিবার দুপুরে ভাঙ্গা কোর্টপাড়ের জনতা ব্যাংক থেকে এক লাখ ২৪ হাজার ও হাটপাড়ের ইসলামি ব্যাংক থেকে ৯ লাখ ৭৯ হাজার টাকা উত্তোলন করেন।এছাড়া তার কাছে গচ্ছিত ১৬ হাজার ৫০০ টাকা ছিল।টাকা নিয়ে একটি অটোরিকশায় তিনি ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন।ভাঙ্গা উপজেলার খাড়াকান্দি এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-১২-৬৮৯৮) অবস্থানরত অপরিচিত চার যুবক দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তার গতিরোধ করে।

এ সময় তারা ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যবসায়ীকে হাতকড়া পরিয়ে তাদের প্রাইভেটকারে তুলে নেয়।গাড়িতে তুলে চোখ বেঁধে মারধর করে টাকার ব্যাগ ও তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে দ্রুত এলাকা ত্যাগ করে।কিছুদূর এগিয়ে নগরকান্দা উপজেলার রাগদি ইউনিয়ন পরিষদের সামনে ব্যবসায়ীকে চোখবাঁধা অবস্থায় রাস্তায় ফেলে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম জানান, ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি।আমাদের অভিযান শুরু হয়েছে। দ্রুতই অভিযুক্ত চক্রদের আটক করা হবে।ঈদ বা কোনো উৎসব এলেই এরা সরব হয়ে ওঠে।আমাদের পুলিশসহ একাধিক টিম ঈদকে সামনে রেখে বাজার,ব্যাংক ও রাস্তায় নিরাপত্তা দিতে কাজ করে যাচ্ছে।পুলিশের কাছে কোনো গ্রাহক সহযোগিতা চাইলে প্রয়োজনে পুলিশ তাদের বাড়ি পৌঁছে দেবে।

আরও খবর

Sponsered content