রাজনীতি

জেএসডির মিছিলে পুলিশের বাধা

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ১:৩৭:২২ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) মিছিলে বাধা দিয়েছে পুলিশ।দলটির নেতারা অভিযোগ করেন, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে একতরফা ভোট বর্জনের আহ্বানে প্রচারপত্র বিতরণ ও গণসংযোগ মিছিলে পুলিশ বারবার বাধা দেয়, ব্যানার ছিনিয়ে নিয়ে শারীরিক হেনস্তা করে।

তারা বলেন, প্রথমে জাতীয় প্রেস ক্লাবের সামনে পুলিশ বাধা দেয় পরে পল্টন মোড় থেকে গণসংযোগ এবং মিছিল শুরু করলে বায়তুল মোকাররমের উত্তর গেটে আবারো বাধা দেয় এবং মিছিল ছত্রভঙ্গ করে দেয়। নেতাকর্মীরা আবারো সংগঠিত হয়ে দৈনিক বাংলার মোড় থেকে গণসংযোগ শুরু করে মতিঝিল মেট্রোরেল স্টেশনে পৌঁছলে পুলিশ আবারো বাধা দেয়।এ সময় পুলিশের সঙ্গে নেতাদের উত্তপ্ত বাক্যবিনিময় হয়।

পুলিশি বাধার মুখে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন,সিনিয়র সহ-সভাপতি তানিয়া রব,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী।

এ সময় তানিয়া রব বলেন,আমরা মিছিল নিয়ে গণতন্ত্র মঞ্চের সমাবেশের দিকে যাচ্ছিলাম।যাওয়ার পথে পুলিশ আমাদের বাধা দেয়।পুলিশ আমাকে বলেছে,সম্মান থাকতে চলে যান।

জনসংযোগ ও মিছিলে সহ-সভাপতি অ্যাডভোকেট কেএম জাবির,অ্যাডভোকেট সৈয়দা ফাতেমা হেনা, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, আবুল কালাম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম, কামরুল আহসান অপু প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content