অপরাধ-আইন-আদালত

জমি কেনার নামে প্রতারণা,মারধর ও জিম্মি করে টাকা হাতিয়ে নেওয়ায় দম্পতি গ্রেফতার

  প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:৫৬:৪৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।জমি কেনার নামে প্রতারণা,মারধর ও জিম্মি করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে রাজধানী থেকে এক দম্পতিকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার দম্পতি হলেন আবদুল হালিম (৪৫) ও ইয়াসমিন আক্তার (৩২)।গতকাল বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ রাজধানীর মিরপুরের পাইকপাড়া এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন,বিল্লাল হোসেন নামের এক ব্যক্তির করা মামলায় হালিম-ইয়াসমিনকে গ্রেপ্তার করা হয়।

বিল্লালের অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়,হালিম জমি কেনার আগ্রহ দেখান।তাঁকে মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকায় কৃষিজমি দেখান বিল্লাল।জমি দেখে তা পছন্দ হওয়ার কথা জানান হালিম।তিনি বলেন,মূল ক্রেতা ঢাকার মিরপুরে আছেন।তাঁর সঙ্গে বসে আনুষ্ঠানিকতা সারতে হবে।পরে ফোনে কথিত নারী ক্রেতার সঙ্গে বিল্লালকে কথা বলিয়ে দেন হালিম। বিল্লালকে মিরপুরের একটি বাসায় আসতে বলা হয়।তিনি বাসাটিতে গেলে হালিম-ইয়াসমিন দম্পতি ও তাঁদের সহযোগীরা তাঁকে জিম্মি করেন।তাঁকে বেঁধে মারধর করেন। প্রাণনাশের হুমকি দেন।তাঁর সঙ্গে থাকা সাড়ে ৭ হাজার টাকা তাঁরা নিয়ে নেন।বিল্লালের বাসায় ফোন দিয়ে বিকাশের মাধ্যমে আরও ৩৫ হাজার টাকা তাঁরা হাতিয়ে নেন।এই ঘটনায় মিরপুর থানায় মামলা করেন বিল্লাল।

মিরপুর থানা-পুলিশ বলছে,প্রতারণা করে আগেও হালিম-ইয়াসমিন দম্পতি গ্রেপ্তার হয়েছিলেন।

আরও খবর

Sponsered content