সারাদেশের খবর

ছোটভাইকে হত্যা মামলার আসামি বড় ভাই গ্রেপ্তার!

  প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২৩ , ৬:২৫:২৬ প্রিন্ট সংস্করণ

নওগাঁ প্রতিনিধি।নওগাঁর বদলগাছীতে ছোট ভাই সাজু হোসেনকে (২৭) হত্যা মামলায় বড় ভাই হেলাল হোসেন রাজুকে (২৯) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (৯ ডিসেম্বর) ভোর ০৫.৩০ ঘটিকার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। সকাল ১০টার দিকে র‌্যাব-৫ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

গ্রেপ্তার হেলাল হোসেন রাজু ওই গ্রামের মৃত বেলাল হোসেনের মেজ ছেলে ও নিহত সাজু হোসেনের আপন বড় ভাই হেলাল হোসেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৬ ডিসেম্বর বিকেলে উপজেলার দরিয়াপুর গ্রামের সাজু ও রাজু দুই ভাই নিজ বাড়িতে খড়ের পালা দিচ্ছিলেন। এমন সময় তাদের মধ্যে মোটরসাইকেল কেনার টাকা নিয়ে তর্কাতর্কি শুরু হয়। একপর্যায়ে মেজো ভাই রাজু ছোট ভাই সাজুকে উদ্দেশ্য করে ইট নিক্ষেপ করলে এতে সাজু আহত হন। আশঙ্কাজনক অবস্থায় সাজুকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পর হেলাল হোসেন রাজু পালিয়ে যান। এ ঘটনায় বদলগাছী থানায় হত্যা মামলা হওয়ার পর থেকে র‌্যাব সদস্যরা হেলাল হোসেনকে গ্রেপ্তারের জন্যে গোয়েন্দা নজরদারি বাড়ায়।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর শেখ সাদিক জানান, শনিবার ভোররাতে হেলাল তার নিজ বাড়িতে অবস্থান করছে। এমন গোপন খবরের তথ্যের ভিত্তিতে রাজুকে গ্রেপ্তার করে র‌্যাব। পরবর্তীতে তাকে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

বদলগাছী থানার ওসি মুহা. আতিয়ার রহমান বলেন, ‘হেলাল কে থানায় হস্তান্তর করা হলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।’ হত্যা মামলার আসামি বড় ভাই গ্রেপ্তার!

আরও খবর

Sponsered content