অপরাধ-আইন-আদালত

চাচা কর্তৃক সাত বছরের কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

  প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৩ , ৮:৩৮:০৬ প্রিন্ট সংস্করণ

উজিরপুর(বরিশাল) প্রতিনিধি।।বরিশালের উজিরপুর থানার বামরাইল ইউনিয়নের ৫নং ওয়ার্ড সানুহার গ্রামে দূর সম্পর্কের চাচা কর্তৃক কন্যা শিশুকে (৭) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।

নির্যাতনের শিকার কন্যা শিশুর বড় বোন জানান,গত ২৪ এপ্রিল সন্ধ্যার সময় তার ছোট বোন, স্হানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্রী ঘরে একা থাকার সুযোগে পার্শ্ববর্তী ঘরের দূর সম্পর্কের চাচা মাদকাসক্ত রবিন (২০) শিশুটি মুখ চেপে ধরে নিজে উলঙ্গ হয়ে শিশুটি পাজামা খুলে ধর্ষনের চেষ্টা করে,শিশুটির আত্মচিৎকারে তার বড় বোন এগিয়ে আসলে,অভিযুক্ত শিশুটি ও তার বোনকে উল্লিখিত ঘটনা কাউকে কিছু জানালে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে পালিয়ে যায়। এরপর দুই বোনের কান্নাকাটি দেখে বাড়ির অন্যান্য লোক জিজ্ঞাসা করলে,শিশুটির বড় বোন বাড়ির লোকের কাছে ঘটনা খুলে বলেন।

এরপরে স্থানীয় কতিপয় প্রভাবশালীরা ও অভিযুক্তর মামাতো ভাই, ওই রাতে ঘটনা ধামাচাপা দিতে অভিযুক্ত কে এনে একটি জুতাপেটা করে নির্যাতনে শিকার ওই শিশুটির চাচার কাছে ক্ষমা চাওয়ান, এবং উল্লেখ্য ঘটনা নিয়ে কোন প্রকার বাড়াবাড়ি না করার কথা বলে শাসিয়ে যান।

বর্তমানে নির্যাতনের শিকার শিশুটি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে অস্বাভাবিক আচরণ করছে, অভিযুক্ত হলেন সানুহার গ্রামের, হেমায়েত মাস্টারের বাড়ির পাশে বাদল হাওলাদার এর ছেলে মো:রবিন (২০) উল্লেখ্য বিষয় অভিযুক্ত রবিনের কাছ জানতে চাওয়ার জন্য তাদের বাড়িতে গেলে তাকে খুঁজে পাওয়া যায়নি। স্থানীয় একাধিক ব্যক্তি জানান ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে।

উজিরপুর মডেল থানার ওসি  জানান, উল্লেখ্য বিষয় এখনো কোন অভিযোগ হয়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয় সুশীল সমাজ প্রকৃত ঘটনা উদঘাটন ও অপরাধীর শাস্তির দাবি করে প্রশাসনের ঊর্ধ্বতর কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

আরও খবর

Sponsered content