জাতীয়

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ পেলেন তোফায়েল ইসলাম

  প্রতিনিধি ১০ জুলাই ২০২৩ , ৫:৪৩:১১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক মো. তোফায়েল ইসলামকে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব দিয়েছে সরকার।

১৭তম বিসিএস ব্যাচের প্রশাসন ক্যাডারের এ কর্মকর্তাকে বিভাগীয় কমিশনারের দায়িত্ব দিয়ে সোমবার প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

তোফায়েল ইসলাম গত ২৭ ডিসেম্বর থেকে কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালকের দায়িত্ব সামলিয়ে আসছিলেন।এর আগে তিনি নৌপরিবহন মন্ত্রণালয়,বাণিজ্য মন্ত্রণালয়, মন্ত্রিপরিষদ বিভাগ,অর্থনৈতিক সম্পর্ক বিভাগ ও জননিরাপত্তা বিভাগে উপসচিব ও যুগ্মসচিব পদে দায়িত্ব পালন করেছেন। বিআরটিএ-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবেও দায়িত্ব পালনের অভিজ্ঞতা রয়েছে তোফায়েলের।

অন্যদিকে চট্টগ্রামের বিভাগীয় কমিশনারের দায়িত্ব চালিয়ে আসা মো. আমিনুর রহমানকে স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

আলাদা প্রজ্ঞাপনে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হাফিজুর রহমানকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. সাইফুল ইসলামকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

এছাড়া শিল্প মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মীর খায়রুল আলমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব,স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব হামিদা ইদ্রিসকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব এবং প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পরিচালক কাজী দেলোয়ার হোসেনকে পরিকল্পনা বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

আরও খবর

Sponsered content