সারাদেশ

গেইটে পার্টি স্প্রে নিক্ষেপ নিয়ে সংঘর্ষ, বউ না নিয়ে ফিরলো বরযাত্রী: কপাল পুড়ল কনের -:

  প্রতিনিধি ২২ অক্টোবর ২০২২ , ৩:৫৮:৩৯ প্রিন্ট সংস্করণ

নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধি।। গাড়ি বহর নিয়ে আনন্দ উল্লাস করতে করতে কনের বাড়িতে আসেন বরসহ ৭০ জন বরযাত্রী। বাড়ির সামনে এলে গাড়ি থেকে বরকে হাসিমুখে নামিয়ে নেয় কনেপক্ষ। তবে বরযাত্রীকে রবণ করতে গেইটের সামনে দাড়িয়ে থাকা কনেপক্ষের অনুষ্ঠানিকতার বেড়াজালে আকটা পড়েন তারা।তখন গেইটে তাদের স্বাগত জানান কনেপক্ষর একদল ছেলে-মেয়ে। তারা বরকে মিষ্টি আর শরবতও খাওয়ান। এ সময় বর-কনেপক্ষের কিছু কিশোর গেইটের উভয় পাশ থেকে পার্টি স্প্রে নিক্ষেপ শুরু করেন। আর তাতে মুহুর্তের মধ্যেই আনন্দ রূপ নেয় সহিংসতায়। শুরু হয় সংঘর্ষ। এতে ভেস্তে যায় বিয়ের আয়োজন। বন্ধ হয় বর-কনের বিয়ে। না খেয়েই বাড়িতে ফিরেন বরযাত্রী।

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্কারদিয়া ইউনিয়নের বারখাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্তা করেন।

কনের এলাকার লস্কারদিয়া ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার জানান, শুক্রবার বারখাদিয়া গ্রামের কবির শেখের বাড়িতে তার মেয়ের সঙ্গে পার্শ্ববর্তী সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের মিনাজদিয়া চান্দাখোলা গ্রামের মো. ছোরাপ মাতুব্বরের ছেলে মালোয়শিয়া প্রবাসী আফসার মাতুব্বরের বিয়ের আয়োজন করেন। জুম্মার নামাজের পর বর বরযাত্রী নিয়ে ওই বাড়িতে বিয়ে করতে আসেন। এ সময় গেইটে পার্টি স্প্রে ব্যবহার করা নিয়ে বর-কনেপক্ষেরর কিছু পোলাপানের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায় উভয়ই পক্ষ সংঘর্ষের জড়িয়ে পড়ে। তিনি বলেন, খবর পেয়ে আমিসহ পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করি। পরে বরযাত্রীর লোকজনকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেই। তবে বিয়ে ভেঙ্গে যায়। এতে কনেপক্ষের অনেক টাকার ক্ষতি হয়েছে।

কনেপক্ষের দাবি বিয়ের আয়োজন করতে প্রায় তিন লাখ টাকা খরচ করেছেন তারা। তবে ঝামেলার কারণে বরপক্ষ খাবার না খাওয়ায় সেই খাবার এলাকাবাসীদের দিয়ে খাওয়ানো হয়।

বরের এলাকার সোনাপুর ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু মোল্যা বলেন, আমার পাশের গ্রামেই বরের বাড়ি। আমারও বিয়েতে যাওয়ার কথা ছিল। তবে ব্যক্তিগত কাজের জন্য যেতে পারিনি। শুক্রবার আমাদের এখান থেকে বর ৭০ জন বরযাত্রী নিয়ে বিয়ে করতে কনের বাড়িতে যায়। সেখানে যাওয়ার পর গেইটে পার্টি স্প্রে দেওয়া নিয়ে বর-কনেপক্ষ

আরও খবর

Sponsered content