অপরাধ-আইন-আদালত

গাইবান্ধায় গরু চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে গ্রেফতার

  প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০২৩ , ১১:২৩:৫৯ প্রিন্ট সংস্করণ

গাইবান্ধা প্রতিনিধি।।গাইবান্ধার পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ থানার টানা তিন দিনের অভিযানে আন্তঃ বাংলাদেশ গরু চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।এসময় তাদের কাছ থেকে একটি মিনি পিকআপ ও ৫ টি গরু উদ্ধার করা হয়েছে।

১১ ফেব্রুয়ারী শনিবার গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে পলাশবাড়ী থানা ভবনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার কামাল হোসেন এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম রংপুর ঢাকা জাতীয় মহাসড়কের চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাস ট্টাকে নিয়মিত তল্লাশি চালায়।এসময় তারা একটি পিকআপকে সিগল্যান দিলে পিকআপ ড্রাইভার সিগন্যাল উপেক্ষা করে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে।

পুলিশি জিজ্ঞেসাবাদে তারা জানান পিকআপ ভর্তি গরু গুলি চোরাই।টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলা থেকে রংপুরের উদ্দেশ্যে বিক্রির জন্য নেয়া হচ্ছে।তারা আরো জানায় এভাবেই তারা সারাদেশের এক জেলার চোরাই গরু অন্য জেলায় সরবরাহ করে আসছে।খুব দ্রুততম সময়ে গরু গুলি জবাই করার কারনে খুব সহজেই তা উদ্ধার করা সম্ভব না।

গ্রেফতারকৃতরা হলেন গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার সাবদিন মরিচাপুর গ্রামে আতাউর রহমানের ছেলে আলামিন (২৪),লালমনিরহাট জেলার বাঁশদহ গ্রামের হাসমত আলীর ছেলে সোহাগ মিয়া, (২৭),গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার সুলতানপুর বারাইপাড়া গ্রামের সাইদুল ইসলাম এর ছেলে মোনারুল ইসলাম (২২), টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার গোড়াই রনারচলা গ্রামের শামসুল দেওয়ানের ছেলে রাসেল দেওয়ান (৩২), ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা কাজদহ বাজার পাড়া গ্রামের শামসুল মিয়ার ছেলে ফিরোজ মিয়া( ২৮)।

এ ব্যাপারে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জেলা পুলিশ সুপার কামাল হোসেন সাংবাদিকদের জানিয়েছেন।

এসময় গাইবান্ধা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার উদয় কুমার,পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা, পুলিশ পরিদর্শক দিবাকর অধিকার,টিআই প্রশাসন নুর আলম সিদ্দিক উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content