সারাদেশের খবর

গলাচিপার গোলখালীতে জেলেদের মাঝে চাল বিতরণ

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২৩ , ২:১৮:১৮ প্রিন্ট সংস্করণ

গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নে জেলেদের মধ্যে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

রবিবার (৩ সেপ্টেম্বর ) বেলা ১০ টায় ইউনিয়ন পরিষদে এ চাল বিতরণ করা হয়।

গোলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাসির উদ্দীন হাওলাদার উপস্থিত থেকে জেলেদের মাঝে চাল বিতরণ করেন।এ সময় নাসির উদ্দীন হাওলাদার বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মৎস্য সম্পদকে টিকিয়ে রাখার জন্য জেলেদের মাঝে চালের ব্যবস্থা করেছেন।চাল পেয়ে জেলেরা অনেক খুশি।এ বছর ৯ শত ২৭ জন জেলেকে ৩০ কেজি করে চাল দেওয়া হয়েছে।

এ সময়ে উপস্থিত ছিলেন গোলখালী ইউনিয়নের ট্যাক অফিসার ও গলাচিপা পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মাঈনুদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম হাওলাদার, প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য মো. দুলাল প্যাদা, মৎস্য অফিস সহকারী বিপ্লব ছৈদ্যাল, শুধাংসু হালদার, গোলখালী ইউনিয়নের সচিব মো. রমিজ উদ্দিন, জাতীয় দৈনিক কালের কন্ঠ পত্রিকার গলাচিপা উপজেলা সংবাদদাতা মু. সাইমুর রহমান এলিট, নয়টি ওয়ার্ডের ইউপি সদস্যবৃন্দ, সংরক্ষিত মহিলা ইউপি সদস্যবৃন্দ, উপজেলা মৎস্যজীবি নেতা মো. নুর হোসেন প্যাদা, ইউনিয়ন মৎস্যজীবি লীগের সভাপতি মো. শহিদুল সরদার প্রমুখ।

আরও খবর

Sponsered content