অপরাধ-আইন-আদালত

খাস জমিতে গাছ কাঁটায় বাঁধা দিতে গেলে বৃদ্ধ মহিলাকে গাছের সাথে বেঁধে রেখে মারধর

  প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৩ , ১১:৩৩:২৪ প্রিন্ট সংস্করণ

নেত্রকোনা জেলা প্রতিনিধি।।মধ্যযুগীয় কায়দায় গাছের সাথে বেঁধে রেখে মারধর করে আহত করলো এক বৃদ্ধ মহিলাকে। বৃদ্ধ মহিলাকে বেঁধে রেখে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।ঘটনাটি ঘটে নেত্রকোনা কলমাকান্দা উপজেলার ভবানী পুর গ্রামে।

জানা গেছে,গত বুধবার (১৮ জানুয়ারী ২০২৩) তারিখ বিকাল আনুমানিক ৩.৩০ মিনিটে নেত্রকোনা কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের ভবানী পুর গ্রামের আব্দুল বারেক মিয়ার স্ত্রী কুলসুম বেগমকে গাছের সাথে বেঁধে রেখে মারধর করে আহত করে পার্শ্ববর্তী আব্দুস সোবহানগং।

এ বিষয়ে ভুক্তভোগী কুলসুম বেগমের স্বামী আব্দুল বারেক বলেন,আমার ঘরের পাশে সরকারি খাস জমিতে প্রায় ১৫ থেকে ২০ টি বিভিন্ন প্রজাতির গাছ রয়েছে।যে গাছগুলি আস্তে আস্তে বড় হয়ে এখন লাখ টাকার সম্পদ।

এ গাছ গুলি মধ্য হতে কিছুদিন আগেও ভূমিদস্যু আব্দুস সোবহানগং কয়েকটি গাছ কেটে নিয়ে বিক্রি করে।তখন এই মহিলা বাঁধা দিয়েও কোন কাজ হয়নি। রে গত ১৮ জানুয়ারি বুধবার আবার গাছ কাঁটার জন্য আসে ভূমিদস্যু আব্দুস সোবহান গংরা।তখন আমার স্ত্রী বাঁধা দেয়।

বাঁধা দিতে গেলে আমার স্ত্রী কুলসুম বেগমকে গাছের সাথে বেঁধে রেখে মারধর করে অজ্ঞান করে ফেলে।পরে আমরা ৯৯৯ এ কল দিলে পুলিশ এসে আমার স্ত্রীকে উদ্ধার করে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গিয়ে ভর্তি করা হয়।প্রাথমিক ভাবে চিকিৎসা নিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

এ ঘটনায় ভুক্তভোগী আব্দুল বারেক আরো বলেন,মারধর করার পর ভূমিদস্যু আব্দুস সোবহান গংরা উল্টো আমাদের নানান ভাবে হুমকি দিয়ে আসছে।মামলা মোকদ্দমায় গেলে আমার পরিবারের বড় ধরণের ক্ষতি সাধন করবে।এ ঘটনার পর থেকে আমার পরিবারের লোকজন নিয়ে আতংকে দিনযাপন করছি।

এ বিষয়ে আব্দুল বারেক বলেন,আব্দুস সোবহান,লাদেন মিয়া,শাহিনুর আক্তার,সৌরভ মিয়া,আব্দুল মান্নান এ ৫জন সন্ত্রাসী প্রকৃতি লোক বটে।এমনকি এলাকায় ভূমিদস্যুতাসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত।আমার স্ত্রী কুলসুম বেগমকে এ ৫জন সন্ত্রাসী জোরপূর্বক গাছের সাথে বেঁধে রেখে মারধর করে।

এ ঘটনায় কলমাকান্দা থানার ওসি বলেন এ বিষয়টি আমি অবগত নই।থানায় কোন অভিযোগ আসেনি।তবে বাদী অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।

আরও খবর

Sponsered content