অপরাধ-আইন-আদালত

খালি ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে মনগড়া কথা লিখে ৫০ হাজার টাকা চাঁদা দাবী

  প্রতিনিধি ১০ নভেম্বর ২০২২ , ৩:৪৮:১৯ প্রিন্ট সংস্করণ

নবীনগর প্রতিনিধি।।ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আলোচিত নারী কাউন্সিলর নিলুফা ইয়াসমিনের বিরুদ্ধে এবার খালি ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে মনগড়া কথা লিখে ৫০ হাজার টাকা চাঁদা দাবীর অভিযোগ পাওয়া গেছে। সেই চাঁদা দাবীর অডিও রেকর্ড সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অডিওতে ভাইরাল “আমি নেই না, আমাকে দিয়ে যায়” কাউন্সিলরের এই ডায়লগ এখন সকলের মুখে মুখে। বুধবার(৯/১১)রাতে উপজেলার ইব্রাহিমপুর গ্রামের হক মিয়ার মেয়ে তানিয়া আক্তার অফিসার ইনচার্জ নবীনগর থানা বরাবরে লিখিত এ অভিযোগ করেন যার এসডিআর নং-১৮৭১।

সুত্রে জানা যায, তানিয়া আক্তারের সাথে উপজেলার নিমতলা গ্রামের আবু তাহের মিয়ার ছেলে আবির আহম্মেদের সাথে গত ২ বছর পূর্বে বিয়ে হয়। তাদের ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। পারিবারিক নানাহ্ বিষয় নিয়ে স্বামীর সাথে স্ত্রীর বিরোধ সৃষ্টি হলে গত ৩ নভেম্বর ওই মহিলা কাউন্সিলরের নেতৃত্বে একটি শালিশ বৈঠক হয়। বৈঠক তাদের ডির্ভোসের সিদ্ধান্ত হয়। বৈঠকে আরো সিদ্ধান্ত হয় সন্তান মা’য়ের কাছে ১৫ মাস থাকবে এবং তার ভরণ পোষণ হিসাবে আবির ২০ হাজার টাকা তানিয়াকে দিবে। সেই টাকা তাকে না দিয়ে আরো ৫০ হাজার টাকা দাবী করেন ওই কাউন্সিলর। টাকা না দিলে ছেলেকে নিয়ে যাওয়াসহ পরিবারের লোকজনদেরকে নানাহ্ হুমকি দামকি দিচ্ছে।

এ ব্যাপারে কাউন্সিলর নিলুফা ইয়াসমিনকে মুঠোফোনে কল করলে তিনি সাংবাদিকের পরিচয় পেয়ে কলটি কেটে দেন। পরে তাকে একটি ক্ষুদে বার্তা পাঠালেও তিনি কোন জবাব দেননি।

এ ব্যাপারে নবীনগর থানার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার অভিযোগ প্রাপ্তির বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি প্রাথমিক তদন্তাধীন আছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর

Sponsered content