সারাদেশ

খাগড়াছড়িতে সালেহা নামের ১৬’বছরের এক কিশোরীর আত্মহত্যা।

  প্রতিনিধি ৭ সেপ্টেম্বর ২০২২ , ৪:০৭:৩২ প্রিন্ট সংস্করণ

খাগড়াছড়ি প্রতিনিধি:- খাগড়াছড়ির ৬নং পৌর ওয়ার্ড শালবন (রসুলপুর গ্রামে) ছালেহা নামের ১৬বছর বয়সী এক কিশোরীর আত্মহত্যা করেছে।

গত কাল মঙ্গলবার দিবাগত রাতে আনুমানিক ১০’৩০ মিনিটে, ৬নং পৌর ওয়ার্ড শালবন (রসুলপুর) তাদের নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
এসময় তাৎক্ষণিক পুলিশ ও স্থানীয় কাউন্সিলর ঘটনা স্থলে গিয়ে, ঘটনা স্থলে উপস্থিত হয়ে ও তথ্য সংগ্রহ করে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।

আজ বুধবার সরেজমিনে সাংবাদিক নিউজের তথ্য সংগ্রহ কালে স্থানীয় বাসিন্দাদের সূত্র জানা যায়, আত্মহত্যা কারী ছালেহা আনুমানিক প্রায় ৮’বছর আগে বাবা হারায় ও আনুমানিক ৫’বছর আগে মা হারিয়ে ছোট থেকে ভাইয়ের সংসারে বড় হয়। বড় ভাইয়ের সংসারে খুব সুখে শান্তিতে বসবাস করছিল। তেমন কোন সমস্যা দেখা যায়নি বলেও জানান এলাকাবাসী। তবে মেয়ে খুব শান্ত ও ঠান্ডা প্রকৃতির ছিল, নিজের কোন দুঃখ কষ্ট কারো সাথে হেয়ার কম করতো বলেও জানায় এলাকাবাসী। কখনো কোন অভিযোগ করেনি বিষয়ে কাউকেই, মেয়েটা খুব শান্ত ও চাপা মনের মানুষ ছিল বলে অনেকের মন্তব্য।

মেয়ের বড় ভাই মোঃ মালু মিয়া বলেন, আমার বোন সহজ সরল সাদামাটা মনের মানুষ ছিল, কেন এমন করলো বুঝতে পারছি না।

মেয়ের বড় ভাই আরো বলেন, সে ফোন ব্যবহার করতো না। আমি একটা ফোন দিয়েছি , কারো সাথে কোথাও গেলে শুধু ছবি তুলতো, তবে ফোনে সীম ছিল না,ঘরে ওয়াই-ফাই নেটওয়ার্ক ব্যবহার করতো।

মৃত ছালেহার বড় বোন মোছাঃ মালেকা বেগম বলেন, সারা দিন সালেহার মন ভালো ছিল, রাত প্রায় ১০টা পর্যন্ত এখানে আমার সাথে কথা বলেছে। ও যে আত্মহত্যা করবে এমন কিছুই বুঝতে পারনি।

খাগড়াছড়ি সদর থানার ওসি মোঃ আরিফুর রহমান এর সত্যতা নিশ্চিত করে বলেন,এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে ‌‌তবে কোন অভিযোগ আসেনি।

আরও খবর

Sponsered content