অপরাধ-আইন-আদালত

ক্ষেতলালে ভাগিনা কর্তৃক খালা ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

  প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:২৬:৪৪ প্রিন্ট সংস্করণ

জয়পুরহাট প্রতিনিধি।।জয়পুরহাট ক্ষেতলালে ভাগিনা কর্তৃক খালা ধর্ষণ,অভিযুক্ত গ্রেফতার।এক কিশোরিকে ধর্ষনের ঘটনায় লম্পট ভাগিনার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। গত ১৫ ফেব্রুয়ারী ভূক্তভোগী মা মেরিনা বাদি হয়ে লম্পট ভাগিনাসহ দুইজনকে আসামী করে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন।আদালত মামলাটি ক্ষেতলাল থনায় এফআইআর নির্দেশ দেন৷মামলা নং ২১/ ৪৪।

পরে পুলিশ গত ২৫ ফেব্রুয়ারী ওই রাতে উপজেলার নশিরপুর এলাকায় অভিযান চালিয়ে লম্পট ভাগিনা রতন (২৫)কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।গ্রেফতারকৃত লম্পট রতন উপজেলার নসিরপুর এলাকার আজিজুল ইসলামের ছেলে।

পুলিশ ভিকটিমকে উদ্ধার করে রোববার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে প্রেরণ করেছ।সেই সাথে পুলিশ একই দিনে ধৃত লম্পট রতনকে ওই মামলা আদালতে প্রেরণ করেছে।

জানা গেছে,ধর্ষন মামলার বাদিনী ও বিবাদী দীর্ঘদিন ধরে একই এলাকায় পাশাপাশি বাড়িতে বসবাস করে আসছে।এর ধারাবাহিকতায় ওই নারী তার দুলাভাইয়ে ছেলে লম্পট বিভিন্ন সময়ে ভয় ভিতি ও ব্লাকমেইল করে ধর্ষন করে আসত এমন কি তার কথায় রাজি না হলে হত্যার হুমকিও দিত৷লম্পট রতন সুকৌশলে রাতে খালার ঘরে প্রবেশ করে বাড়ি সবাই ঘুমিয়ে পরলে ওই সুযোগে লম্পট ভাগ্নিা রতন তার খালাকে ইচ্ছা বিরুদ্ধে জোর পূর্বক ভাবে ধর্ষন করে।

লম্পট ভাগিনা রতন মিয়া অন্তরঙ্গ দৃশ্য মোবাইল ফোনে ধারনের বিষয়ে এলাকায় জানিয়ে দেয়ার ভয় দেখিয়ে পুনরায় কিশোরের ইচ্ছার বিরুদ্ধে আবারও জোর পূর্বকভাবে ধর্ষণ করে।

এ ব্যাপারে ভূক্তভোগী মা মেরিনা বেগোম বাদী হয়ে আদালতে মামলা দায়ের করলে মামলার তদন্তকারী কর্মকর্তা ক্ষেতলাল থানার উপ-পরিদর্শক মাসুদ সঙ্গীয় র্ফোস নসিরপুর এলাকায় অভিযান চালিয়ে লম্পট রতনকে গ্রেফতার করে।

আরও খবর

Sponsered content