অপরাধ-আইন-আদালত

এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন, নগদ টাকা সহ একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগ

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২২ , ২:৩২:২৮ প্রিন্ট সংস্করণ

বরিশাল প্রতিনিধি।।বরিশাল নগরীর বটতলা আলেকান্দা পুলিশ ফাঁড়ির পাশেই ছিনতাইয়ের ঘটনা ঘটছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন, নগদ টাকা সহ একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে বলে অভিযোগ সূত্রে জানা গেছে।

এর আগেও বটতলা ফাঁড়ি সংলগ্ন এলাকা থেকে চুরি ছিনতাইয়ের মত ঘটনা ঘটছে। কিন্তু এই এলাকায় সিসি ক্যামেরা থাকলেও আলেকান্দা বটতলা পুলিশ ফাঁড়ি পুলিশ কোন ভাবেই অপরাধীদের চিহ্নিত করে আটক করতে পারছে না।

এলাকাবাসীদের বক্তব্য ধারাবাহিক ভাবে এমন চুরি ছিনতাইয়ের মত ঘটনা ঘটলেও ভ্রুক্ষেপহীন ভূমিকা পালন করেন দেখা যায় পুলিশ ফাঁড়ির দায়িত্বরতদের।

অভিযোগ সূত্রে জানা গেছে, সন্ধ্যায় নাস্তা কিনতে বের হওয়ার পর আলেকান্দা বটতলা পুলিশ ফাঁড়ির পূর্ব পার্শে এবং হালিমা খাতুন স্কুলের পশ্চিম পার্শের মূল সড়কে দুইজন ছিনতাই কারী গলায় থাকা স্বর্নের চেইন টেনে ছিড়ে নেয় একজন অপরজন হাতে থাকা মোবাইল ফোন এবং নগদ টাকা নিয়ে দৌড়ে পালায়। এসময় ভয়ে ডাক চিৎকার দিলেও মধ্য বয়সী নারীর ডাকে কেউ এগিয়ে আসেনি।

অভিযোগকারীর বক্তব্য মতে, তার ডাকচিৎকারে কেউ না আসাতে ধারনা করা হচ্ছে স্থানীয় বখাটেদের কাজ যে কারনে কেউই তার ডাকে আসেনি। অপরদিকে ঘটনার সাথে সাথে বটতলা আলেকান্দা পুলিশ ফাঁড়িতে গিয়ে ছিনতাইয়ের ঘটনা অবহিত করলে তারা কো ভ্রুক্ষেপ না করে কোতওয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দেবার পরামর্শ দেয়। তবে স্থানীয়রা এ ঘটনায় আতংকে রয়েছে৷

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দিতে গিয়েছেন বটতলা পুলিশ ফাঁড়ির বিপরীত গলির স্থানীয় বাসিন্দা মরহুম ডাক্তার আব্দুর রশিদের স্ত্রী মর্জিনা বেগম।

কোতোয়ালি মডেল থানায় অফিসার্স ইনচার্জ আজিমুল করিম জানান, লিখিত অভিযোগ পেয়েছেন তারা বিষয়টি তদন্ত করে সিসি ফুটেজের মাধ্যমে ছিনতাইকারীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে।

আরও খবর

Sponsered content