আন্তর্জাতিক

একটি গাছের কোটর থেকে ছেলে মেয়ে সহ প্রায় ১৪ জন মানুষ একসঙ্গে বেরিয়ে আসছেন

  প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২২ , ১:১১:৩৯ প্রিন্ট সংস্করণ

আন্তর্জাতিক ডেস্ক।। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ একাধিক অবাক করা ঘটনার সম্মুখীন হচ্ছেন। সোশ্যাল মিডিয়ার সর্বত্র রীতিমতো ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বিভিন্ন ভাইরাল ঘটনা। যা কখনো কখনো মানুষকে ভয় পাইয়ে দেয় আবার কখনো কখনো মানুষকে আনন্দিত করে, তবে আনন্দের ভাগটাই বেশি। সুতরাং বলাই বাহুল্য,সোশ্যাল মিডিয়া যে, আজকাল বিনোদনের প্রধান মাধ্যমে হয়ে উঠেছে।

তবে সোশ্যাল মিডিয়ায় শুধু মানুষ নয়,পশু-পাখিদেরও ভিন্ন ভিন্ন ভিডিও এবং ছবি ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।তবে মানুষের থেকে পশু-পাখিদেরই ভিডিও দেখতেই বেশি ভালবাসেন সোশ্যালবাসীরা।আবার কিছু কিছু ভিডিও প্রতিভারও সন্ধান দিচ্ছে।আবার কিছু কিছু ভিডিও সামাজিক শিক্ষাতেও শিক্ষিত করে তোলে মানুষদের।সম্প্রতি সেরকমই একটি ঘটনা ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়, ভিডিওটি তামিলনাড়ুর।

ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি গাছের কোটর থেকে ছেলে মেয়ে সহ প্রায় ১৪ জন মানুষ একসঙ্গে বেরিয়ে আসছেন। তার মানে গাছটির কোটরে কতটা বড় জায়গা রয়েছে, যেখানে একসঙ্গে পূর্নবয়স্ক ১৪ জন মানুষের জায়গা হয়েছে। ভিডিওটি কয়েক মাস আগে লকডাউনের সময়ে SS Tamil Radio নামের একটি চ্যানেল থেকে শেয়ার করা হয়েছিল।

গাছের গুঁড়ির ভেতর থেকে এইভাবে যুবক-যুবতীদের বেরিয়ে আসতে দেখে রীতিমতো হতবাক সকলে। কিন্তু তাঁরা সেখানে কী করতে গিয়েছিল, সেটাই নেটিজেনদের ভাবাচ্ছে। তবে এই অদ্ভুত কাণ্ডের ভিডিওটি গত এপ্রিল মাসে প্রকাশ্যে এলেও এখনো ভাইরাল। যা দেখে রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। এখনও পর্যন্ত ভিডিওটি প্রায় ৪ কোটি ৬০ লাখ মানুষ দেখে ফেলেছে। সঙ্গে একাধিক মানুষ মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরও খবর

Sponsered content