সংবাদ বিজ্ঞপ্তি

একজন কিডনি ডেমেজ হওয়া রুগিকে সাহায্য করুন

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২২ , ১১:০৯:০৭ প্রিন্ট সংস্করণ

সংবাদ বিজ্ঞপ্তি।।দিনাজপুরের বিরামপুর উপজেলার চন্ডিপুর গ্রামের মোছাঃ ফাতেমা বেগম স্বামী মোঃ আমিনুল ইসলাম, পিতা মোঃ সিরাজুল ইসলাম, মাতা মোছাঃ হোসনেয়ারা বেগম।

ফাতেমার দুইটি কিডনি ডেমেজ হয়ে গেছে দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা চলছে, ডাঃ বলেছেন কিডনি বদল করতে হবে তা না হলে বাঁচানো সম্ভব হবে না, এখন ফাতেমা গরিব হওয়ায় চিকিৎসা নিতে পারছে না টাকার অভাবে ঔষধ কিনতে পারছে না প্রতি দিনের ঔষধ টুকু কিনারায় শাধ্য তার নাই, তাই আপনাদের নিকট আকুল আবেদন আপনারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে ফাতেমার জিবন বাঁচতে সাহায্য করুন।

ফাতেমার একটি কন্যা সন্তান আছে, আপনাদের সাহায্যের কারণে হয়তো একটি সন্তান ফিরে পাবে মা, বাঁচবে একটি জিবন, স্বামী ফিরে পাবে স্ত্রী, বাঁচবে একটি পরিবার, তাই আপনারা যারা সমাজের বিত্তবান আছেন, আপনাদের নিকট আকুল আবেদন করছি, আপনারা একটি জিবনকে বাঁচাতে এগিয়ে আসুন সাহায্য করুন।

কোনো দয়াবান ব্যক্তি সাহায্য করতে চাইলে নিম্নের এই নাম্বারে নগদ একাউন্ট খোলা আছে এই নাম্বারে সাহায্য পাঠাতে পারেন এই নাম্বার টি ফাতেমার মেয়ের, আপনারা ফোন করে জেনে নিতে পারেন।
নগদ একাউন্ট নাম্বার ০১৭৭৮০৯৮৬৩৪

নিম্নে ফাতেমার ছবি ও হাসপাতালের রিপোর্টের কাগজ পত্রের ছবি দিয়ে দিলাম আপনারা দেখেনিতে পারেন।

এর আগেও একটি ইউটিউব চ্যানেল এ এই আবেদন করেছিলেন ফাতেমা আক্তার কিন্তূ কোনো সাহায্য এখনো তিনি পাননাই। সেই লিংটি আমি নিম্নে দিয়ে দিলাম আপনারা দেখেনিতে পারেন। https://fb.watch/g1sePxFqRg/

আরও খবর

Sponsered content