বিনোদন

একই ঘটনার পুর্নাবৃত্তি বারবার করাটা শাকিবের উচিৎ হয়নি-অমিত হাসান

  প্রতিনিধি ২ অক্টোবর ২০২২ , ৮:০৩:৪১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সন্তানের বাবা হওয়ার প্রসঙ্গে সারা-দেশজুড়ে বেশ আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শাকিব খান। আর তাদের এই বিষয়টি নিয়ে একে একে মুখ খুলছেন ঢালিউডের বহু তারকারা। সেই ধারাবাহিকতায় এবার শাকিব-বুবলীকে নিয়ে কথা বললনে অমিত হাসানও।

তিনি বলেন, একই ঘটনার পুর্নাবৃত্তি বারবার করাটা তার উচিৎ হয়নি।শাকিবের এমন ঘটনার জন্য পুরো শোবিজ অঙ্গনের দিকে আঙুল তুলছেন অনেকেই। শনিবার (১ অক্টোবর) দেশের একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

অমিত হাসান বলেন, একই ঘটনার পুনরাবৃত্তি যেন বারবার না হয়। শাকিবের এমন ঘটনার জন্য পুরো শোবিজ অঙ্গনের দিকে আঙুল তুলছেন অনেকেই। কিন্তু আমি আসলে সত্য বা মিথ্যা কিছুই জানি না। আমিও শুনেছি যেমন সবাই শুনেছে।

তিনি আরও বলেন, ‘শুধু আমাদের শোবিজ অঙ্গনের বদনামই হচ্ছে না, এর সঙ্গে আমাদের আগামী প্রজন্মের মধ্যেও আমাদের সম্মান নষ্ট হচ্ছে। ভবিষ্যৎ প্রজন্ম অনেক কিছু জানবে, আর সাকিবের ছেলেমেয়েরা কী ভাববে সেটা তার ভাবা উচিত ছিল।

তবে সব তথ্য ফাঁস হয়ে যাওয়ায় অনেকটা বিপাকে পরেই বুবলীর সন্তানের কথা শিকার করে নিয়েছেন শাকিব খান। কিন্তু একজন অভিনেতা হয়ে তার এমন কর্মকান্ড যেন মেনে নিতে পারছে না কেউই।

আরও খবর

Sponsered content