অপরাধ-আইন-আদালত

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীর

  প্রতিনিধি ৪ মে ২০২২ , ২:০৬:১৩ প্রিন্ট সংস্করণ

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:-প্রতিটি মুসলমানের জন্য বিশেষ আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর। এক বছর ধরে এই দিনটার অপেক্ষায় থাকে মুসলিম হৃদয়ে। প্রতিটি নরনারী মুসলিম উম্মাহর শান্তি কামনায় এবারের ঈদ উদযাপন হউক।

মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর উল্লেখ করে তিনি বলেন, ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মূহুর্ত। দেশের বিদ্যমান ক্রান্তিলগ্নে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়,সাম্য,ঐক্য, ভ্রাতৃত্ব,দয়া,সহানুভুতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধতা ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

চাঁপাইনবাবগঞ্জ জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক হুমায়ুন কবীর
তিনি বলেন নিরাপদ’ ঈদের প্রত্যাশা থাকল, বিশ্বের প্রতিটি মুসলিম পরিবারের প্রতি। আনন্দময় প্রতিটি মুহূর্তে অনাবিল আনন্দের পৃষ্ঠপোষকতায় সুখ-শান্তি নিয়ে আমাদের পবিত্র ঈদ পালন করাই হউক একমাত্র লক্ষ্য।

সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা”ঈদ মোবারক। যে যেখানেই আছেন সুস্থ থাকবেন ও ভালো থাকবেন পরিবারের সঙ্গে নিরাপদে ঈদ উদযাপিত করুন। ঈদ মোবারক।

আমরা প্রতিটি মুসলমান ভাই ভাই সকলের সুখ-দুঃখ ভাগাভাগি করে, ফিতরা আদায়ের মাধ্যমে প্রতিটি অসহায় পরিবারের মধ্যে ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে ভ্রাতৃত্ববোধ তৈরী করি। আনন্দময় এই ঈদে, আসুন আমরা আমাদের প্রিয়জনদের সুরক্ষার জন্য বিশ্ব ক্রান্তি লগনে কভিড-১৯ স্বচেতনতায়, বিশেষভাবে মাস্ক পড়ে পবিত্র ঈদ উদযাপন করি। ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও আনন্দ। সবাইকে জানাই ঈদ মোবারক!’

এই ঈদুল ফিতরের আনন্দ ও খুশি ছড়িয়ে পড়ুক চাঁপাইনবাবগঞ্জ
জেলা বাসিসহ ও সারা দেশ বিদেশের মুসলিম পরিবার গুলোর মধ্যে,

উল্লেখ্য বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার সকল শ্রেণী-পেশার মানুষের মাঝে ঈদুল ফিতর বয়ে আনুক অনাবীল সুখ শান্তি আর সমৃদ্ধি, আনন্দের অনুভূতি প্রকাশ ঘটুক ধর্মবর্ণ নির্বিশেষে সমাজের প্রতিটি পরিবারের মধ্যে ঈদ মোবারক।

আরও খবর

Sponsered content