চাকরির খবর

ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি

  প্রতিনিধি ৬ জুলাই ২০২৩ , ৩:০৯:৫৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।প্রতিষ্ঠানটিতে শূন্যপদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদ ও লোক সংখ্যা
১টি পদ,নির্ধারিত নয়

পদের নাম:এয়ারক্রাফট ক্লিনার। পদ সংখ্যা:-নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা:-এসএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ।

কাজের ধরন:-কেবিনে যাত্রীদের বসার সিট পরিষ্কার করা এবং পরিপাটি রাখা।বিমানের অভ্যন্তরে গভীরভাবে পরিষ্কার করা এবং ভ্যাকুয়াম করা।বিমানের কার্পেট,আসন,ওয়াল, উয়িন্ডশিল্ড,সিড়ি,ওভেনসহ অন্যান্য জিনিস পরিষ্কার করা।

বিমানের টয়লেট ও মেঝে সমুহ পরিস্কার ও জীবানু মুক্ত করা। বিমানের বহিরভাগ অংশ পরিষ্কার করা।সঠিক পদ্ধতি ব্যবহার করে এমনভাবে পরিচ্ছন্ন রাখতে হবে,যাতে কোন ধরনের বর্জ্য বা টিস্যু পেপারের ছেঁড়া অংশ কেবিনে না থাকে। উড়োজাহাজের সকল ধরনের বর্জ্য অপসারণ করা। ইত্যাদি।

বয়সসীমা: প্রার্থীর বয়স সর্বনিম্ন ২০ বছর,সর্বোচ্চ ২৫ বছর।

অন্যান্য যোগ্যতা:-শারীরিকভাবে সুঠামদেহ এবং উচ্চতার অধিকারী। সময়মত কর্মস্থলে পৌঁছানোর জন্য চাকরি-কালীন সময়ে এয়ারপোর্টের কাছাকাছি থাকার ব্যবস্থা থাকতে হবে। সময় ব্যবস্থাপনা এবং দলে কাজ করার মানসিকতা। ভার উত্তোলনের সক্ষমতা।প্রতিকুল আবহাওয়ায় কাজ করার সক্ষমতা।সাধারণ জ্ঞান বোঝার এবং প্রয়োগ করার ক্ষমতা।

কর্মস্থল ও সময়সূচি: ইউএস-বাংলা এয়ারলাইন্স,হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর,ঢাকা।সকাল/সন্ধ্যা/রাত্রিকালীন শিফট।এয়ারলাইন্সের সময়সূচির উপর নির্ভর করে কাজের সময় পরিবর্তিত হতে পারে।

বেতন: ১৬ হাজার টাকা।

অন্যান্য সুযোগ-সুবিধা:-ডিউটি শিডিউল অনুযায়ী সকালের নাস্তা/ দুপুরের খাবার/ রাতের খাবার প্রদান করা হবে।বছরে দুটি উৎসব ভাতা। মেডিকেল ইনস্যুরেন্স। প্রফিডেন্ড ফান্ড।

আবেদনের শেষ তারিখ: ২৫ জুলাই, ২০২৩।

আরও খবর

Sponsered content