রাজনীতি

আজ শুক্রবার নোয়াখালীতে পদযাত্রা কর্মসূচি করছে বিএনপির চার অঙ্গ সহযোগী সংগঠন

  প্রতিনিধি ১৪ জুলাই ২০২৩ , ৩:৫০:৪৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।আশপাশের আট সাংগঠনিক জেলার নেতাকর্মীদের সমন্বয়ে আজ শুক্রবার নোয়াখালীতে পদযাত্রা কর্মসূচি করছে বিএনপির চার অঙ্গ সহযোগী সংগঠন। বেলা ২টায় জাতীয়তাবাদী কৃষকদল, শ্রমিকদল, জাসাস, তাঁতী দল ও মৎস্যজীবী দলের যৌথ উদ্যোগে ‘মেহনতি মানুষের পদযাত্রা’ শিরোনামে এই কর্মসূচি অনুষ্ঠিত হবে।

এর মধ্য দিয়ে পূর্ব ঘোষণা অনুযায়ী, ছয় বড় শহরে কর্মসূচি শুরু করছে বিএনপির চার অঙ্গ এবং সহযোগী সংগঠন। নোয়াখালীর পর দিনাজপুরে ১৯ জুলাই, রাজশাহীতে ২৮ জুলাই, যশোরে ৫ আগস্ট, হবিগঞ্জে ১২ আগস্ট এবং বরিশালে ১৯ আগস্ট এই পদযাত্রা কর্মসূচি হবে।

নোয়াখালীতে আজ শুক্রবারের পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে অংশ নেওয়ার উদ্দেশে ঢাকা থেকে রওনা হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পদযাত্রার আগে নোয়াখালীর স্থানীয় শহীদ ভুলু স্টেডিয়ামে নেতাকর্মীরা জমায়েত হবেন নেতাকর্মীরা।

পদযাত্রা শহীদ ভুলু স্টেডিয়াম থেকে শুরু হয়ে নোয়াখালী পৌরসভা গেটে এসে শেষ হবে। এজন্য ইতিমধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাজাহানের নেতৃত্বে প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এই পদযাত্রা কর্মসূচিতে ফেনী, নোয়াখালী, লক্ষীপুর, কুমিল্লা উত্তর-দক্ষিণ ও মহানগর এবং চাঁদপুর জেলার জাতীয়তাবাদী কৃষকদল, শ্রমিকদল, জাসাস, তাঁতী দল ও মৎস্যজীবী দলের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে কেন্দ্রীয় দপ্তর থেকে।

আরও খবর

Sponsered content