রাজনীতি

আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে কেউ আমাদের পরাজিত করতে পারবে না-টুকু

  প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২৩ , ৪:২৭:৩১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন,আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে কেউ আমাদের পরাজিত করতে পারবে না।আওয়ামী লীগে শেখ হাসিনা ছাড়া আর কেউ অপরিহার্য নয়।তাই ‘চাওয়া-পাওয়ার’ হিসাব বাদ দিয়ে সব নেতাকর্মীকে এক হয়ে কাজ করতে হবে।

শনিবার দুপুরে জেলার ঈশ্বরদীতে গ্রিন সিটি মর্ডান ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শামসুল হক টুকু বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী আমাদের দেশ হবে স্মার্ট বাংলাদেশ।ডিজিটাল বাংলাদেশের পর স্মার্ট বাংলাদেশের মতো আধুনিক ও উন্নত পরিকল্পনা প্রধানমন্ত্রীর মতো দূরদৃষ্টিসম্পন্ন বিশ্বনেতার পক্ষেই ঘোষণা করা সম্ভব।এ সিদ্ধান্তের বাস্তবায়নে দেশের সব ক্ষেত্রে ডিজিটালাইজেশনের কাজ চলমান রয়েছে; যার মাধ্যমে সবার জন্য সেবা গ্রহণ প্রক্রিয়াকে সহজ ও সুবিধাজনক করে দেওয়াই আমাদের সরকারের অন্যতম অঙ্গীকার।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য নূরুজ্জামান বিশ্বাস,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের প্রকল্প পরিচালক শহীদ আতাহার হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের উপ-পরিচালক ওহিদুল ইসলাম,উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাসসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা,আওয়ামী লীগের নেতাকর্মী ও গণমাধ্যমকর্মীরা।

আরও খবর

Sponsered content